Tollywood

সিডের অ্যাক্সিডেন্ট হলেও সুস্থ থাকবে সে! মিঠাইতে শীঘ্রই আসতে চলেছে পয়লা বৈশাখের নতুন প্রোমো, রইল এক্সক্লুসিভ ছবি আর খবর

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মিঠাই। গত এক বছর ধরে আমরা সুখে দুখে মিষ্টিমুখে রয়েছি। মিঠাই আমাদের ভীষণ সুখে রেখেছে।শুরুর দিকে মিঠাইয়ের বিয়েটা আচমকা হয়ে গেলেও পরবর্তীকালে যেভাবে ধীরে ধীরে সিড এবং মিঠাইয়ের বন্ডিংটা দেখানো হয়েছে তা অনবদ্য।মিঠাই ভালোবাসেন না এরকম মানুষ খুব কম আছেন। আর এই সিরিয়ালের সুবিধা হল আপনি যেকোনো পর্ব থেকে দেখা শুরু করলেও

আপনি এর ফ্যান হয়ে যাবেন। মিঠাই এর ভূমিকায় অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। এর আগে সান বাংলায় কনে বউ সিরিয়াল তাকে আমরা লিড রোলে দেখেছি। কিন্তু এরপর মিঠাইতে আসতেই তার জনপ্রিয়তা প্রচুর বেড়ে যায়। এখন তাকে সবাই মিঠাই বলেই চেনে।

অন্যদিকে এতদিন গল্পে হাসি খুশির ছোঁয়া ছিল,হল্লা পার্টির হুল্লোড় ছিল কিন্তু তারপর থেকেই চৈত্রের চমক প্রোমোত যে ট্র্যাক দেখানো হয়েছে তাতে ঢুকে গেছে গল্প। মোদক পরিবারের ব্যবসার কেউ ক্ষতি করার চেষ্টা করছে। খুব সম্ভবত মনে করা হচ্ছে পিসেমশাই এর সঙ্গে জড়িত এছাড়াও মোদকদের প্রতিপক্ষ আগারওয়া রাও আছে। ইতিমধ্যেই স্বাস্থ্যকর উচ্ছে বাবু মিষ্টিতে কেউ একটা চিনি মিশিয়ে দিয়ে গেছে এবং তাতে রয়েছে আননোন এলিমেন্ট।

যদিও দ্রুততার সঙ্গে মিঠাই এবং সিড মিলে এই মিষ্টি হাসপাতালে সরবরাহ করা আটকেছে কিন্তু কে এই দুর্ঘটনাটা ঘটিয়েছে তা জানার জন্য এবার খোঁজখবর শুরু করেছে সিদ্ধার্থ। এরপরেই সম্ভবত তার প্রাণহানির আশঙ্কা তৈরি হয়েছে। দর্শকদের সেই কথা ভেবে মন খারাপ হয়ে যাচ্ছে যে তারা কিছুদিন পর থেকে আদৃতকে আর দেখতে পাবে না।

কিন্তু আমাদের কাছে চলে এলো বিশেষ খবর। সূত্র মারফত আমরা জানতে পেরেছি মিঠাইয়ের পয়লা বৈশাখ স্পেশাল প্রোমো শুট হচ্ছে। তার কিছু ঝলক আমরা আপনাদের দেখাবো। আমাদের পাওয়া ছবি এবং ভিডিওতে দেখা যাচ্ছে মোদক পরিবারের মিষ্টির দোকানের সামনে হালখাতার উৎসব পালন হচ্ছে। মোদক পরিবারের সকলেই সেজেগুজে রয়েছে।

 

অর্থাৎ এইটুকু আমরা আন্দাজ করতে পারি যে সিডের এই অ্যাক্সিডেন্টের ট্র্যাক হয়তো বেশিদিন চলবে না। বড়জোর 1 সপ্তাহ। এর পরেই আমরা পয়লা বৈশাখ স্পেশাল পর্ব দেখতে পাবো মিঠাইতে।তাই দর্শকরা একদম মন খারাপ করবেন না, রোজ জমিয়ে দেখতে থাকুন সুখে দুখে মিষ্টিমুখে মিঠাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button