Tollywood

Actress Secret: বিয়ের আগে থেকেই অন্য কারোর সঙ্গে প্রেম করছেন এই জনপ্রিয় অভিনেত্রী! বিয়ের পর টের পেলেন বর! মুখ ফসকে বেরিয়ে গেল সব

বাংলা টেলিভিশনের দুনিয়ায় সোনালী চৌধুরী একটি জনপ্রিয় নাম। ছোট পর্দা এবং বড় পর্দা মিলিয়ে অভিনেত্রীর সুখ্যাতি ছড়িয়ে পড়েছে গোটা বাংলা জুড়ে। নিজের অভিনয় প্রতিভার জুড়ে একটা দীর্ঘ সময় তিনি টিকে রয়েছেন এই ইন্ডাস্ট্রিতে।

তবে বর্তমানে অভিনয় ছাড়াও সংসার হয়েছে নায়িকার। বিয়ে করেছেন সোনালী। স্বামীর নাম রজত ঘোষ দোস্তিদার। কিন্তু এই স্বামী ফাঁস করেছেন অভিনেত্রীর জীবনের এক বড় গোপন তথ্য।

দিদি নাম্বার ওয়ানে দুজনে এসেছিলেন। সেখানকার একটি পুরনো ভিডিও হঠাৎ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। অভিনেত্রীর স্বামী নিজের তার জীবনের এই গোপন সত্যটি প্রকাশ করে ফেলেছেন। কী সেই গোপন তথ্য?

রজত বাবু বলেছেন অভিনেত্রীর জীবনে তিনি ছাড়াও আরো কেউ রয়েছে যাকে তিনি তার থেকেও বেশি সময় দেন। বলা যায় তার থেকেও বেশি সময় তিনি ভালবাসেন অন্য কাউকে। তিনি বলেন বিয়ের আগে এটা বুঝতে পারেননি অথবা চোখে পড়েনি। রজত বাবু বলেন তিনি যখন বিয়ে করেন সোনালীকে তখন তার চোখের সোনালীর চেয়ে সুন্দর এবং ভালো বউ আর কেউ হতে পারে না।

প্রথম দু-তিন মাস এই ব্যাপারটা বুঝতে পারেননি রজত বাবু। এরপর যতদিন এবং সময় গড়াতে লাগলো ততই তিনি বুঝতে পারলেন ভালোবাসাটা তার থেকে অন্যদিকে বেশি ভাগ হয়ে যাচ্ছে। এরপরে তিনি বললেন এই ভালোবাসাটা হয়তো আগেও ছিল তখন তিনি বুঝতে পারেননি কারণ তখন তিনি অভিনেত্রীর প্রেমে অন্ধ ছিলেন। সকলেই এরপরে অবাক হয়ে যান এবং প্রশ্ন শুরু করেন যে কে সে?

এতে রজত বাবু যে উত্তর দেন সেটা জানলে রীতিমতো অবাক হয়ে যাবেন। সেটি হল কোন মানুষ নয় বরং একটি বস্তু এবং সেটি হল মোবাইল ফোন। হ্যাঁ, দিনের বেশিরভাগ সময় নাকি অভিনেত্রী কাটান এই ফোনের সঙ্গে। এমনটাই অভিযোগ করলেন তার স্বামী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button