নিজের মুসলিম ভক্তদের উদ্দেশ্যে রমজান মোবারক জানাল মন ফাগুনের ঋষি!, ‘আপনার মন খুব বড়’, শুভেচ্ছা বার্তা পেয়ে আপ্লুত ভক্তরা

কথায় আছে আমাদের ভারতবর্ষ ধর্মনিরপেক্ষ দেশ। এখানে সমস্ত ধর্মের শান্তিপূর্ণ সহাবস্থান। হিন্দু মুসলিম শিখ খ্রিস্টান জৈন সমস্ত ধর্ম মিলে মিশে থাকে ভারতে। সম্প্রতি শুরু হয়েছে মুসলিম ধর্মে রমজান মাস‌। একমাস রোজা চলবে তারপরে পালিত হবে খুশির ঈদ।

আর সেই উপলক্ষে নিজের মুসলিম ভক্তদের উদ্দেশ্যে রামাদান মোবারক বার্তা দিলেন মন ফাগুনের ঋষি‌। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে তিনি এই উপলক্ষে একটি ছবি শেয়ার করেন এবং শুভেচ্ছা বার্তা জানান।

তার এই শুভেচ্ছাবার্তা দেখেই তার প্রশংসায় ফেটে পড়েছেন তার ভক্তরা। শন ব্যানার্জি কত বড় মনের মানুষ দেখেছ তোমরা,নিজের ধর্মের মানুষ তো ভালোই বাসে সেই সঙ্গে অন্য ধর্মের ভক্তদেরও তিনি যথেষ্ট ভালোবাসেন। এরকম মন্তব্যে ভরে গেছে ফেসবুক।

শনের বাংলাদেশি ভক্তরা এতে ভীষণ খুশি। তারা শনের এই পোস্টের স্ক্রিনশট তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন ক্রমাগত। সবথেকে বড় কথা, মনফাগুন কে বাংলাদেশ থেকে অনেক ভালোবাসা পেতে আমরা দেখে থাকি।তাই কোথাও গিয়ে তার বাংলাদেশি ভক্তদের মনে হচ্ছে শন ব্যানার্জি বোধহয় মাধ্যমে তাদের কৃতজ্ঞতা জানিয়েছেন।

rishi ramzan 2022

শনের এই ধর্মনিরপেক্ষ উদার রূপ দেখে তার ভারতীয় হিন্দু ভক্তরাও খুশি। তারা তো বলতে শুরুই করে দিয়েছেন যে শন ব্যানার্জি টেলি দুনিয়ার সেরা নায়ক সবদিক দিয়ে।

Back to top button