বিরাট চমক! বোন‌ দীপার অপমানের বদলা নিতে ফিরে আসছে রূপার মামা! সত্যি কি অনুরাগের ছোঁয়ায় এন্ট্রি নিচ্ছে শন?

কিছু কিছু অভিনেতা অভিনেত্রী এমন হয় যারা নিজেদের অভিনয় দিয়ে অনায়াসে দিল জিতে নেয় বাঙালির। থেকে যায় দর্শকদের মনের মধ্যে। বাংলায় আরও এক অভিনেতা রয়েছেন যাঁর অভিনয় বাঙালির ভীষণ পছন্দের। তিনি হলেন সবার প্রিয় ঋষিরাজ ওরফে অভিনেতা শন ব্যানার্জি। দর্শকদের ভীষণ পছন্দের তিনি। ‌ নারীকুলের মনে ঝড় তুলতে তার জুড়ি মেলা ভার।

উত্তম কুমারের সঙ্গে কী সম্পর্ক শন ব্যানার্জির?

তিনি অবশ্য সম্পর্কে মহানায়ক উত্তম কুমারের নাতিও হন। কীভাবে? আসলে তিনি সুপ্রিয়া দেবীর মেয়ের ছেলে। অর্থাৎ নাতি। আর তাই অভিনয় ছিল তাঁর রক্তে। সেইজন্য‌ নিজের কেরিয়ার অপশন হিসেবে তিনি বেছে নিয়েছিলেন অভিনয়কেই। শনকে প্রথমে দেখা গিয়েছিল ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে ‘সিরাজ’ রূপে।

উল্লেখ্য , তারপর ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর বিপরীতে উজান চ্যাটার্জী রূপে দারুণ জনপ্রিয়তা পান শন। এরপর জলসাতেই ‘মন ফাগুন’ ধারাবাহিকে ঋষিরাজ রূপে ধরা দেন তিনি। সৃজলা গুহর সঙ্গে তার জুটি অসম্ভব হিট হয়। দর্শকদের অসম্ভব পছন্দের হয়ে ওঠে ঋষিরাজ চরিত্রটি। এই চরিত্রটি দর্শকদের পরিবারের সদস্যে পরিণত হয়েছিল।

এই ধারাবাহিকের অন্যতম আকর্ষণ ছিল ঋষিরাজ- পিহু জুটি। উল্লেখ্য, এই ধারাবাহিকের মধ্যে দিয়ে শন-সৃজলার জুটি দারুণ ভাবে জনপ্রিয় হয়‌ দর্শকদের । আর এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর সৃজলা ও শনকে বিভিন্ন সময় একসঙ্গে দেখার অনুরোধ করেছিলেন বহু দর্শক‌। তবে এই মুহূর্তে সৃজলা ধারাবাহিকে ফিরবেন না বলেই জানিয়ে দিয়েছেন।

কোন ধারাবাহিকে দেখা যাবে শন ব্যানার্জিকে?

তবে এবার শোনা যাচ্ছে স্টার জলসা তথা বাংলার টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে দীপার দাদা হয়ে গ্র্যান্ড এন্ট্রি নিতে চলেছেন শন। অর্থাৎ রূপা পেতে চলেছে তার নিজের মামাকে। দীপাকে করা সূর্যের সমস্ত অপমানের বদলা নিতে আসছে সে। কী সত্যি ভেবে বসলেন নাকি? আজ্ঞে না, এমনটা কিছুই হচ্ছে না। এই মুহূর্তে ধারাবাহিকে ফিরছেন না শন। তার কোন‌ও ভক্ত এই গুজব ছড়িয়েছেন।

Back to top button