হিন্দি সিরিয়ালের সেই বিখ্যাত ‘দ্রৌপদী’র সঙ্গে মিল! বাংলা টেলিভিশনে এবার দ্রৌপদী রুপে আসছে সৃজলা

বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ সৃজলা গুহ (Srijla Guha)। তাঁর অভিনীত ‘মন ফাগুন'(Mon Phagun) থেকেই টেলি জগতে পরিচিতি অর্জন করেন সৃজলা। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে ছিলেন শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। পিহু-ঋষিরাজ জুটিকে বেশ পছন্দ করেছিলেন দর্শক মহল। দুজনের খুনসুটি, ঝগড়া বা অনস্ক্রিন রসায়ন মনে ধরেছিলেন দর্শকদের।

তবে শুধু রীলের রসায়ন নয়, বাস্তবেও শনের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল সৃজলার। তবে এই ধারবাহিক শেষ হয়ে যাওয়ার বেশ কিছুদিনের অভিনয় বিরতি নেন নায়িকা। মাঝে একবার স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল হরোগৌরী পাইস হোটেলে অতিথি হিসেবে কাজ করেছিলেন অভিনেত্রী। তারপর থেকে ছোট পর্দার মূল ধারার কোনো প্রজেক্টেই মুখ্য ভুমিকায় দেখতে পাওয়া যাচ্ছে না সৃজলাকে।

অভিনয়ের পাশাপাশি নাচতে ভালবাসেন নায়িকা। ছোট পর্দায় দেখা না গেলেও, সমাজ মাধ্যমের পাতায় বেশ সস্ক্রিয় তিনি। কখনও পোস্ট করেন ফটোশুটের রিল ভিডিয়ো। কয়েকদিন আগেই নাচের ভিডিও পোস্ট করে সামাজিক মাধ্যমে সমালোচিত হয়েছিলেন নায়িকা। তাঁর নাচ দেখে নেটিজেনদের একজন বলেছেন,’এমন নাচলে তো নেতিবাচক মন্তব্যের স্বীকার হতেই হবে।’

মাঝে টলিপাড়ায় গুঞ্জন ছিল বাহুবলী তারকার সঙ্গে নাম জড়িয়েছিল সৃজলার। নাহ,প্রেম করছিলেন না দুজন। নেটফ্লিক্সের একটি প্রজেক্টে তাঁকে দেখা যাবে দক্ষিণী তারকা রানা দগ্গুবতির বিপরীতে। তখন দেবের ‘বাঘাযতীন’এর শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। সিরিজ সম্পর্কে একেবারে স্পিকটি নট। তবে নেট মহলে গুঞ্জন মহাভারতের দ্রৌপদীর চরিত্রে অভিনয় করতে দেখা যেতে পারে সৃজলাকে। যদিও তার কোনো কিছুই অফিশিয়াল নয়।

অভিনেত্রীর এক ভক্ত স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘মহাভারত’-এর দ্রৌপদীর ছবি ও সৃজলার ছবি কোলাজ করে লেখেন,’হিন্দি মহাভারতে যিনি দ্রৌপদীর চরিত্র করেছেন তাঁর সঙ্গে সৃজলার চেহারার কিছু মিল আছে। সৃজলাকে দ্রৌপদীর চরিত্রে কেমন মানাবে?’

 

 

Back to top button