Tollywood

Sandy Saha: নাইটি পরে এবার স্যান্ডি সাহা বিক্রি করছেন জা’ঙ্গিয়া! ইউটিউব করে রোজগার না হওয়ায় শেষে এ কী অবস্থা! “তোমার রঙ বেরঙের জা’ঙ্গিয়া দেখে আমরা ভাঙিয়া পড়েছি”, হেসে খুন নেট দুনিয়া

সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে কনটেন্ট ক্রিয়েটরদের ছড়াছড়ি। কেউ রান্না করে, কেউ নিজের দৈনন্দিন জীবনের জীবন যাপন দেখায়, আবার কেউ কাউকে রোস্ট করে। এই ট্রেন্ড যাদের হাত ধরে শুরু হয়েছে তাদের মধ্যে অন্যতম নাম স্যান্ডি সাহা। এমন একটা নাম যা শুনতে পেলেই হাসি ধরে না মানুষের।

নেটিজেনরা তাকে চেনেন উদ্ভট কনটেন্ট তৈরি করা নিয়ে। যা দেখে কেউ কেউ তাকে নিয়ে সমালোচনা করলেও বেশীরভাগ মানুষ মজা পান। আর কাউকেই পাত্তা দেন না স্যান্ডি। তাই নিজের মতোই কনটেন্ট তৈরি করেই পেট চালানোর পাশাপাশি মানুষকে খাঁটি বিনোদন দেন।

সম্প্রতি তার আরো একটি সোশ্যাল মিডিয়ার ভিডিও বেশ ভাইরাল হয়ে গেছে। এখানে একেবারে অচেনা স্যান্ডি। কারণ নিজের পেশা থেকে বেরিয়ে এসে অন্য রূপে ধরা দিলেন। হ্যাঁ, এবার ছেলে মেয়ের সবার জন্যে জা’ঙ্গিয়া বিক্রি করছেন ইউটিউবার স্যান্ডি। পড়ে একটু হোঁচট খেলেও এটাই সত্যি। আর তার প্রমাণ এই ভিডিও।

৯৯৯ টাকার দামী জা’ঙ্গিয়া। হ্যাঁ, রঙিন ও নানা স্টাইলের সেই জা’ঙ্গিয়া। ছেলে মেয়ে সবাই পরতে পারবে সেগুলি। আর এবার তাকে এই রূপে দেখে অবাক মানুষ। সকলের প্রশ্ন পেশা পাল্টে দিলেন স্যান্ডি? এদিকে তিনি এই নিয়েই লাইভে উত্তর দিয়েছেন। স্যান্ডি বলছেন বড় বড় তারকারা শাড়ি, নাইটি বিক্রি করতে পারলে তিনি কেনো পারবেন না?

আরও পড়ুন:
Sandy Roasts Mamata: “কবি মমতা”! রাজ্যের মুখ্যমন্ত্রীকেও রোস্ট করতে ছাড়লো না ইউটিউবার স্যান্ডি সাহা! “দিদি এবার ভালোবেসে নিয়ে যাবে”, ভিডিও দেখে খিল্লি করছে নেট নাগরিক

এদিকে এই নিয়ে হাজির ঝড় উঠেছে। কেউ কেউ বলছে তুমি পরে দেখাও নইলে বুঝবো কেমন করে যে কেমন লাগবে? কেউ বলছে আমি ১০০ টাকা দেব। এদিকে আবার কেউ কেউ প্রশ্ন করছে ৯৯৯ টাকার জা’ঙ্গিয়া কে পরবে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button