Entertainment

Sandy Roasts Mamata: “কবি মমতা”! রাজ্যের মুখ্যমন্ত্রীকেও রোস্ট করতে ছাড়লো না ইউটিউবার স্যান্ডি সাহা! “দিদি এবার ভালোবেসে নিয়ে যাবে”, ভিডিও দেখে খিল্লি করছে নেট নাগরিক

সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে কনটেন্ট ক্রিয়েটরদের ছড়াছড়ি। কেউ রান্না করে, কেউ নিজের দৈনন্দিন জীবনের জীবন যাপন দেখায়, আবার কেউ কাউকে রোস্ট করে। বর্তমানে এই সব সোশ্যাল মিডিয়াতে খুবই জনপ্রিয়। তেমনি একজন জনপ্রিয় এবং পরিচিত কনটেন্ট ক্রিয়েটর হলো স্যান্ডি সাহা। যাকে নেটিজেনরা চেনেন উদ্ভট কনটেন্ট তৈরি করা নিয়ে। যা দেখে কেউ কেউ তাকে নিয়ে সমালোচনা করলেও অনেকেই মজা পান।

Sandy Saha (Roadies Extreme) Age, Wiki, Bio, Gay Icon, Marrige & More
তাই মাঝেমধ্যেই নিজের কনটেন্ট নিয়ে চর্চার শিরোনামে উঠে আসেন স্যান্ডি সাহা। তাকে কটাক্ষ করতেও ছাড়ে না নেটিজেনদের একাংশ। তবে সম্প্রতি তার আরো একটি সোশ্যাল মিডিয়ার ভিডিও বেশ ভাইরাল হয়ে গেছে। তবে এবার তিনি রোস্ট করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে। যা দেখে রীতিমতো অবাক অনেকে, আবার মজাও পেয়েছে অনেকে।

CM Mamata Banerjee happy with TDP's decision to quit NDA
প্রসঙ্গত স্যান্ডিকে সম্প্রতি দর্শক অভিনয় করতে দেখছে কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ফেরারি মন’ ধারাবাহিকে। সেখানেই শুটিং সেটে তারা এই মজার ভিডিওটি তৈরি করেছেন এবং সেটি সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল হয়ে গেছে। সেই ভিডিও পোস্ট করে স্যান্ডি লিখেছেন,”শ্যুটিং এর ফাঁকে “এক বিখ্যাত কবির নাম গেস করতে হবে” গেম টা খেলে নিলাম “

এবং সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে মমতা ব্যানার্জির ছবি ক্যামেরার সামনে রয়েছে। এবং সেই ধারাবাহিকের অন্যান্য সদস্যদের সঙ্গে স্যান্ডিও গেস করছেন যে কে হতে পারে এই বিখ্যাত কবির নাম! প্রসঙ্গত মমতা ব্যানার্জির লেখা কবিতা নিয়ে নানারকম ট্রোল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। নেটিজেনদের একাংশ প্রায় সময় তার লেখা কবিতা নিয়ে সমালোচনা করে মুখ্যমন্ত্রীর। এবার সেইভাবে ট্রোল করতে দেখা গেল স্যান্ডি সাহাকেও ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button