Tollywood

রানু মণ্ডলের সঙ্গে যুগলবন্দি গাইছেন রূপঙ্কর বাগচী! রানু বলছেন “আপনি তো নাসিরুদ্দিন শাহের মতো দেখতে”, লজ্জায় লাল জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়ক! VIRAL ভিডিও

কেকেকে নিয়ে রূপঙ্কর বিতর্ক থামছেই না। এর মধ্যে সামনে আসছে গায়কের একের পর এক পুরনো ভিডিও। এবার আবার তিনি ভাইরাল হলেন রানু মণ্ডলের কারণে। একটি পুরনো ভিডিও আবার ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

সোমবার সন্ধ্যায় নজরুল মঞ্চে লাইভ কনসার্ট কেকের। নেট মাধ্যমে তার কিছু অংশ ভাইরাল। তারপরেই গায়ককে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে রীতিমতো কটাক্ষ করলেন বাঙালি গায়ক রূপঙ্কর বাগচী। দাবি করেন কেকের থেকে ভালো শিল্পী বাংলায় রয়েছে। তাঁদের নিয়ে এত উত্তেজনা কেনো দেখানো হয় না?

ঠিক তার পরেই তাঁর এই বক্তব্যকে কেন্দ্র করে তুমুল সমালোচনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। মঙ্গলবার আচমকা কেকের মৃত্যুর পর আরও বেশি নেট দুনিয়ার রোষানলে পড়েন রূপঙ্কর।

নেট মাধ্যমে এখন রুপঙ্করের বিভিন্ন পুরনো ভিডিও নিয়ে জোরদার কটাক্ষ চলছে। একটি ভিডিওতে দেখা গেল রানু মন্ডল গান গাইছেন “ইয়ে লারকা হায়ে আল্লাহ ক্যায়সা হ্যায় দিওয়ানা”। পাশে বসে গিটার বাজাচ্ছেন রূপঙ্কর। হঠাৎ রানু মণ্ডল বলে উঠলেন রূপঙ্করকে নাকি নাসিরুদ্দিন শাহের মতো দেখতে। আবার রুপঙ্কর জানিয়েছেন রানু মণ্ডলের সঙ্গে এক ছাদের তলায় অনুষ্ঠান করতে পেরে যথেষ্ট খুশি তিনি।

তারপরই একের পর এক মন্তব্য ভেসে উঠছে কমেন্ট বক্সে। গায়কের রুচি নিয়েও প্রশ্ন তুলেছে সবাই। রানু মণ্ডলের সঙ্গে কেন একসঙ্গে অনুষ্ঠান করতে হলো একসময়ের জনপ্রিয় এই বাঙালি গায়ককে? এই প্রশ্ন করছে সবাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button