ছেলেকে সামনে রেখেই মালাবদল, শুভদৃষ্টি, সিঁদুরদান! বিয়ে সারলেন রূপাঞ্জনা-রাতুল! উপচে পড়ল শুভেচ্ছা বার্তা

Rupanjana and Ratul Wedding: অবশেষে হল প্র’তী’ক্ষার অবসান। বহুদিনের ভা’লো’বাসা পেল প’রি’ণ’তি। বিয়ের পিঁ’ড়ি’তে ব’স’লেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra) এবং রাতুল মুখার্জী (Ratul Mukherjee)। গতবছর এই তারকা জু’টি সেরেছিলেন বা’গ’দা’ন। এরপরই থেকেই শোনা যায় বিয়ের পিঁ’ড়ি’তে বসছেন টলিপাড়ার এই জনপ্রিয় জু’টি। আজ সকাল থেকেই শুরু হয়েছিল বিয়ের সমস্ত আ’চা’র অ’নু’ষ্ঠান। একেবারে সনাতন ধর্মের সমস্ত রীতি মেনেই সাত পাকে বাঁ’ধা পড়ছেন অভিনেত্রী। অভিনেত্রীর থেকে প্রায় ৬ বছরের ছোট রাতুল। বর্তমানে দক্ষিণ কলকাতার একটি ফ্ল্যাটে রাতুল, রূপাঞ্জনা এবং রিয়ান এ’কস’ঙ্গেই থাক’তেন।

বহুদিনের স’ম্প’র্কে এবার সামাজিক ত’ক’মা দিচ্ছেন তারা। সকালে নিজের দক্ষিণ বাড়িতেই না’ন্দি’মুখ সেরেছেন তারা। সকালে অভিনেত্রীকে দেখা যায় হালকা সবুজ শাড়িতে এবং ফ্লেয়ার্ড হাতার ফ্লোরাল প্রিন্টের হলুদ রঙের ব্লাউজ। খোলা চুলে সামান্য কার্ল আর হাতে শাঁখা পলা অভিনেত্রীর সৌন্দর্যকে যেন আরও বাড়িয়ে দিয়েছে দ্বি’গু’ণ। হবু বরের পরনে রয়েছে সাদা পায়জামা এবং পিচ রঙের পাঞ্জাবি। মায়ের বিয়ের সমস্ত নিয়মের সা’ক্ষী ছোট ছেলে রিয়ান।

ট্রে’ন্ড অনুযায়ী হলুদ রঙের পোশাক পড়েই সেরেছেন গায়ে হলুদের অনুষ্ঠান। একসঙ্গে সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে ছিল অভিনেত্রীর ছেলে রিয়ান। আজ অর্থাৎ ১৯ এপ্রিল গো’ধূ’লি ল’গ্নেই অভিনেত্রী গাঁ’ট’ছড়া বাঁ’ধ’লেন রাতুলের সঙ্গে। কলকাতার রাজারহাট নিউটাউনের একটি হোটেলে একেবারে বাঙালি নিয়ম মেনেই বিয়ের পিঁড়িতে বসলেন টলিপাড়ার এই তারকা জুটি। অভিনেত্রীর মা’লা’ব’দ’লের অনুষ্ঠানে উপস্থিত ছিল টলিউড অনলাইন সোশ্যাল মিডিয়ায়। বিয়ের বিশেষ মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি করেছেন তারা।

অভিনেত্রী প’র’নে সিঁদুরে লাল বেনারসি এবং সবুজ ব্লাউজ। মাথায় গোলাপি রঙের ওড়না এবং ভর্তি গয়না। একেবারে নববধূর সাজে অভিনেত্রীকে দেখে মুগ্ধ নেটিজেনরা। অপরদিকে একেবারে বাঙালি বরের মতো সাদা ধুতি এবং সাদা গেঞ্জি পড়ে দেখা গেলে অভিনেতা বর রাতুল মুখার্জীকে। গোপাল, অর্কিড, রজনীগন্ধা সহ নানা ফুল দিয়ে তৈরি মালা একে অপরকে পরিয়ে দিলেন তারা। উ’লু’ধ্ব’নিতে মুখরিত গোটা মণ্ডপ। মায়ের বিয়েতে মায়ের সঙ্গেই ম্যা’চিং করে সিঁদুরে লাল পাঞ্জাবিতে দেখা গেল খু’দে রিয়ানকে। আরও পড়ুনঃ ছোট পর্দায় এবার নীল-শোলাঙ্কি জুটি! জি বাংলাকে মাত দিয়ে টিআরপিতে শীর্ষস্থান দখলে এবার স্টার জলসায় আসছে এই জুটি

মালাবদলের অনুষ্ঠানে ল’জ্জা এবং আনন্দ মাখা মুখে নব বর বধূ তাকে ছিলেন একে অপরের দিকে। রাতুল এবং রূপাঞ্জনার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাদের পরিবার এবং ঘ’নি’ষ্ট বন্ধু বান্ধবরা সকলে। আশীর্বাদ করেছেন এই নব দম্পতিকে। আর এই অনুষ্ঠানের সা’ক্ষী থাকলাম আমরাও। আমাদের তরফ থেকে রাতুল এবং রূপাঞ্জনাকে রইল বিয়ের অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন।

Back to top button