ছোট পর্দায় এবার নীল-শোলাঙ্কি জুটি! জি বাংলাকে মা’ত দিয়ে টিআরপিতে শীর্ষস্থান দ’খ’লে এবার স্টার জলসায় আসছে এই জুটি

Solanki Roy and Neel Bhattacharya: বর্তমান সময়ে ধারাবাহিকগুলোর জীবনের চাবিকাঠি রয়েছে টিআরপি (TRP) তালিকায়। স্লট হা’রা’লে’ই পর্দা থেকে চ্যানেল বি’দা’য় জানাচ্ছে একের পর এক ধারাবাহিকে। ইতিমধ্যেই জানা গেছে স্টার জলসার (Star Jalsha)পর্দা থেকে বি’দা’য় নিতে চলেছে যীশু সেনগুপ্তর প্রযোজনা সংস্থার জনপ্রিয় ধারাবাহিক লাভ বিয়ে আজকাল (Love Biye Aajkal)। শুরুতে ধারাবাহিকটি পর্দায় ভালো ফল করলেও দিনে দিনে ক’মতে থাকে ধারাবাহিকের টিআরপি। ফলেই বছর ঘুরতে না ঘুরতেই ধারাবাহিকের কাহিনীতে ই’তি টানার সি’দ্ধা’ন্ত নিয়ে নিয়েছে স্টার জলসা।

ইতিমধ্যেই জানা গেছে লাভ বিয়ে আজকালের জা’য়’গা নে’বে রোশনাই। ইতিমধ্যেই পর্দায় মু’ক্তি পেয়েছে সেই ধারাবাহিকের প্রোমো। লীনা গঙ্গোপাধ্যায়ের রচিত এই ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শন ব্যানার্জী এবং অনুষ্কা গোস্বামী। ধারাবাহিকের প্রোমো দেখে বেশ খুশি ধারাবাহিকের দর্শকরা। ২৫শে এপ্রিল থেকে রাত সাড়ে ৮টায় আসছে আরন্যক এবং রোশনাইয়ের ভা’লো’বা’সা’র কাহিনী রোশনাই।

এছাড়াও স্টার জলসার পর্দা থেকে বি’দা’য় নিচ্ছে রামপ্রসাদ। দিনে দিনে ধারাবাহিকটি টিআরপি ক’ম’তে থাকায় চ্যানেল সিদ্ধান্ত নিয়েছে ভালো টিআরপি থাকতে থাকতেই শে’ষ করা হবে রামপ্রসাদ। সম্প্রতি জানা গেছে, রামপ্রসাদের জা’য়’গা নিতে পর্দায় আসছে নতুন ধারাবাহিক ভক্তের সাগর। শ্রীরামকৃষ্ণ পরমহংসের জীবন কাহিনী অবলম্বনে নির্মিত এই ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋজু বিশ্বাস। ২৩শে এপ্রিল থেকে স্টার জলসায় আসছে এই ধারাবাহিকটি।

তবে তারও মধ্যে শোনা যাচ্ছে আরও একটি সংবাদ। আসন্ন মে মাসের প্রথম বা দ্বিতীয় সপ্তাহের মধ্যে প’র্দা’য় আসছে এসভিএফের নতুন ধারাবাহিক। এই ধারাবাহিকটির মাধ্যমে পর্দায় ফি’র’ছে’ন আপনাদের প্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য্য। যাকে আপনারা ইতিমধ্যেই দেখেছেন ঠিক যেন লাভ স্টোরি, স্ত্রী, উমা, বাংলা মিডিয়াম, কৃষ্ণকলি ধারাবাহিকে মুখ্য চরিত্রে। এছাড়াও এই ধারাবাহিকের মাধ্যমে পর্দায় ফিরছে বাংলার ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায়। যাকে আপনারা দেখেছেন ইচ্ছে নদী, প্রথমা কাদম্বিনী, গাঁটছড়া প্রভৃতি ধারাবাহিকে। এছাড়াও জানা যাচ্ছে এই বিগ বাজেটের ধারাবাহিকে গুরুত্বপূর্ন চরিত্রে থাকতে পারেন রিয়াজ নস্কর, শ্রীমা ভট্টাচার্য, অমৃতা দেবনাথের জনপ্রিয় টেলি তারকারা।

আরও পড়ুনঃ মন খারাপের খবর! চিনির পর এবার হরগৌরী পাইস হোটেলের নায়িকার মুখ বদল! কী কারণে ধারাবাহিক ছাড়লেন অভিনেত্রী?

তবে একটি ধারাবাহিক আসছে মানেই পর্দা থেকে বি’দা’য় নিচ্ছে আরেকটি জনপ্রিয় ধারাবাহিক। উল্লেখ্য, এই ধারাবাহিকটিকে স্লট ছাড়তে বি’দা’য় নিচ্ছে এফভিএফেরই আরেকটি জনপ্রিয় ধারাবাহিক তুমি আসে পাশে থাকলে। ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা রোহন ভট্টাচার্য, অঙ্গনা রায়। তবে সম্প্রতি ধারাবাহিকের সঙ্গে যুক্ত হয়েছেন অভিনেত্রী নবনীতা দাস। তবে প্রথম থেকেই এই ধারাবাহিকটি পে’রে উ’ঠ’ছি’ল না জি বাংলার টপার ধারাবাহিক নিম ফুলের মধুর সঙ্গে। বরং দি’নে দি’নে ক’ম’তে থাকে এই ধারাবাহিকের টিআরপি। তাই মে মাসের শেষে শুট করে পর্দা থেকে বি’দা’য় নেবে তুমি আসে পাশে থাকলে। তবে আসন্ন ধারাবাহিকটি হতে চলেছে নিম ফুলের মধুর চতুর্থ প্রতিদ্বন্দ্বী। কি মনে হচ্ছে নীল ভট্টাচার্য্য (Neel Bhattacharya) এবং শোলাঙ্কি রায়ের (Solanki Roy) জুটি কি পারবে পর্ণা আর সৃজনকে হারাতে? আগামী দিনে কি টিআরপি টপার হবে এই ধারাবাহিক?

Back to top button