Connect with us

Tollywood

গানের জগতে কাজ নেই, বাধ্য হয়ে ৭৪০০ টাকার মাইনের কাজ পেলেন গায়ক রূপঙ্কর

Published

on

বলিউডের অন্যতম জনপ্রিয় সুরকার রূপঙ্কর বাগচী। দীর্ঘদিন ধরেই টলিপাড়ায় কাজ করে এই মুহূর্তে তিনি জনপ্রিয় মুখ। পেয়েছেন জাতীয় পুরস্কার। তার গান আজও মানুষের মুখে মুখে শোনা যায়। তবে গানের জন্য তিনি পরিচয় পেলেও সম্প্রতি তার সিনেমায় কাজ পাচ্ছেন না। আর তার জেরে কিছুদিন আগেই করেছিলেন বিস্ফোরণ।

এবার রীতিমত পরীক্ষা দিয়ে ৭৪০০ টাকার চাকরি পেলেন তিনি। আর তার এই চাকরির ক্ষেত্রে তিনি বেশ খুশি।আসলে ব্যাপারটা ঠিক কি? নিজেই জানালেন গায়ক।

অল ইন্ডিয়া রেডিওয় আধুনিক গানের জন্য অডিশন বা পরীক্ষা দিয়েছিলেন রূপঙ্কর। অবশেষে তার পরীক্ষার ফলাফল অবশেষে প্রকাশ্যে এলো।সেই রেজাল্টের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লেখেন কোনোদিন‌ও অল ইন্ডিয়া রেডিওয় অডিশন দিই নি আগে, গতবছর লকডাউনে এক ওলোটপালোট অবস্থায় দিয়ে ফেলেছিলাম, আজ রেজাল্ট বেরোলো, দিব্য লাগছে।’

করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশাপাশি সংগীতশিল্পী এবং তারকা শিল্পীদের জীবন যাপন বিপর্যয়ের সম্মুখীন হয়েছিল। কাজ হারিয়েছিলেন বহু শিল্প। মঞ্চের অনুষ্ঠান বন্ধ থাকায় আর্থিক অবস্থার অবনতি ঘটে অনেকের। এই কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে এমন একটি পরীক্ষার ফলাফলের সাফল্য নিঃসন্দেহে বাড়তি অনুপ্রেরণা যোগাবে রূপঙ্কর কে এ কথা বলার অপেক্ষা রাখে না। স্বাভাবিকভাবেই এই ফলাফল দেখে বিজয় খুশি তিনি।

Trending