Viral

Viral: মাঝ রাস্তায় জনপ্রিয় হিন্দি গানে উদ্দাম নাচ করছে গৃহবধূ! জমে গেছে পথ চলতি মানুষের ভিড়! ঝড়ের বেগে ভাইরাল নাচ

বর্তমান যুগে আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক রকম জিনিস দেখতে পাই। বলা চলে সোশ্যাল মিডিয়া এখন আমাদের বিনোদনের সবচেয়ে বড় বস্তু। সারাদিন ব্যস্ততার পরে একটু সময় পেলেই হাতে স্মার্ট ফোনটা নিয়ে সোশ্যাল মিডিয়া ঘাটতে বসে যায় প্রত্যেকেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে প্রত্যেকেই মুগ্ধ হয়েছে।

কিছুদিন আগেই গেছে বাঙালি শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। আরে গোটা পাঁচদিন মায়ের আরাধনার সাথে সাথে নানা রকমের অনুষ্ঠান এবং স্টেজ শো হয়ে থাকে বাংলায়। মা দুর্গার আসাতে বাঙালির যেন সারা বছরের আনন্দ এই কটা দিনেই করে ফেলে। আর সেই সময়ের একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। এখানে একটি জনপ্রিয় হিন্দি গানে গৃহবধূকে নাচতে দেখা গেছে।


ভিডিওটিতে দেখা যাচ্ছে স্টেজে গান বাজছে এবং কলকাতার রাস্তার ওপর মিঠুন চক্রবর্তীর জনপ্রিয় ছবি ‘ডিস্কো ড্যান্সার’ ছবির প্রয়াত কিংবদন্তির শিল্পী বাপ্পি লাহিড়ীর গাওয়া জনপ্রিয় গান ‘ইয়াদ আ রাহা হ্যায়’ এর তালে তাল মিলিয়ে মহিলা নাচছে। পরনে সাদা লেগিন্স এবং মেরুন রংয়ের কুর্তি পরে আপন ভঙ্গিমায় নেচে চলেছেন সেই মহিলা।

তার নাচ দেখার জন্য চারপাশে রীতিমত লোক ভিড় করে ফেলেছে। অনেকে এসে তাকে আটকানোর চেষ্টা করছে কিন্তু সে কোন কিছুই না শুনে নিজের মনে নেচে চলেছে। রাস্তা দিয়ে যাওয়া মানুষজন তার নাচ দেখে হাসলেও তার সেসবে কোন ভ্রুক্ষেপ নেই। তাঁর নাচ দেখে সহজেই বোঝা যাচ্ছে তিনি কোনো প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী নন, শুধুমাত্র নাচকে ভালোবাসেন বলেই তিনি নাচছেন।

প্রসঙ্গত এই ভিডিওটি তানিয়া মৈত্র নামক ফেসবুকের ব্যবহারকারী শেয়ার করেছে। এরই মধ্যে ভিডিওটি প্রায় ৩ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছে। অনেকেই এই মহিলার প্রাণ খোলা আনন্দকে কুর্নিশ জানিয়েছে এবং তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button