Rupa Ganguly: ৫৫ বছর বয়সে অভিনেত্রী রুপা গাঙ্গুলির কোল জুড়ে এলো নতুন অতিথি! ছোট্ট সদস্যের ছবি দেখে ভালোবাসা উপচে পড়ছে নেটপাড়ায়

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের জীবনের এক গুরুত্বপূর্ণ সুখবর শেয়ার করলেন এই জনপ্রিয় বিজেপি নেত্রী এবং টেলি তারকা। তিনি হলেন রূপা গাঙ্গুলী। এই নায়িকা কে চেনে না এমন বাঙালি দর্শক খুঁজে পাওয়া মুশকিল। দীর্ঘ সময় ধরে বাংলা টেলিভিশনের পর্দা কাঁপিয়ে চলেছেন তিনি। বর্তমানে যদিও অভিনয় থেকে সক্রিয়ভাবে দূরে রয়েছেন তবে টিভির পর্দায় হামেশাই বিজেপির হয়ে সুর তুলতে দেখা যায় অভিনেত্রীকে।

Mahabharat Draupadi casting | Roopa Ganguly's Draupadi role in Mahabharat was first offered to a Bollywood actress
নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে এই খুশির খবর শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের সঙ্গে। নায়িকা যে পোস্ট করেছেন সেখানে দুটি ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন তিনি আবার দিদিমা হলেন।

May be an image of one or more people
নিজের ছোট্ট নাতির দুটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী এবং তারকা রাজনৈতিক ব্যক্তিত্ব রূপা গাঙ্গুলী। পোস্ট করার পরেই রাজনৈতিক ভেদাভেদ ভুলে কমেন্ট বক্স উপচে পড়লো সাধারণ মানুষের ভালোবাসায়। ছোট্ট শিশুদের প্রতি এবং নায়িকার নতুন ভূমিকার প্রতি একরাশ শুভেচ্ছা জানিয়েছে দর্শকরা।

Bengali actress

কমেন্ট করেছেন পরিচালক তথা অভিনেত্রী অপর্ণা সেন নিজেও। তিনি লিখেছেন বাহ্ আকাশের ছেলে? তার মানে আকাশে বাতাসে কী আনন্দ! এর উত্তরে রুপা গাঙ্গুলী আবার লিখেছেন না। এটা তাঁর এক মেয়ে জুইয়ের ছেলে। পৃথিবীতে সদ্য আসা এই নাতিকে নিয়ে যে দারুন খুশি তার নতুন দিদা তা স্পষ্ট অভিনেত্রীর পোস্ট থেকেই। উপচে পড়ছে শুভেচ্ছাবার্তার বন্যা। টলিউড থেকে সাধারণ মানুষ এবং নেতা-নেত্রীরা সবাই শুভেচ্ছা জানিয়েছেন এই অভিনেত্রীকে। ছোট্ট নাতিকে নিয়ে অভিনেত্রীর আগামী দিনগুলি ভালো কাটুক এই কামনা করছে সকলেই।

Back to top button