Connect with us

Tollywood

Rohit Sen death: শ্রীময়ীতে মারা যাবে রোহিত সেন! দৃশ্য দেখে চোখে জল নেটিজেনদের

Published

on

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো শ্রীময়ী। আজ থেকে দুই বছর আগে স্টার জলসাতে শুরু হয়েছিল শ্রীময়ী। শ্বশুরবাড়ির অপমান, ছেলে মেয়েদের অসম্মান, স্বামীর পরকীয়া এবং দ্বিতীয় বিয়ে সবকিছু সামলে নিজের স্বাধীনচেতা হয়ে ওঠার গল্প হলো শ্রীময়ী। পরবর্তীকালে শ্রীময়ীর জীবনে প্রেম আসে, তিনি হলেন রোহিত সেন, শ্রীময়ীর রোহিতদা।

চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলীর তুখোড় চিত্রনাট্যে অনেক দিন ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান ধরে রেখেছিল শ্রীময়ী। পরে গাঁজাখুরি গল্পের চোটে টিআরপি রেটিংয়ে নিচে নেমে যায় শ্রীময়ী‌। তবে জুন আন্টির ভূমিকায় অভিনয় করে উষসী চক্রবর্তী যা নাম কুড়িয়েছেন তা এককথায় অসাধারণ। ধারাবাহিকটি শেষ হতে চলেছে শীঘ্রই। ১৯শে ডিসেম্বর এর শেষ সম্প্রচার। রোহিত সেনকে অপহরণ করে মুক্তিপণ দাবি করেছিল দুষ্কৃতীরা, যাই হোক এখন তিনি সেসব থেকে মুক্ত।

তবে এবার কিছু ছবি প্রকাশ্যে এসেছে যা দেখে মাথায় হাত নেটিজেনদের। রোহিত সেন মারণরোগে আক্রান্ত একথা দর্শকরা জানেন। তবে এবার দেখা গেল করুণ দৃশ্য। প্রচন্ড অসুস্থ রোহিত সেন। একেবারে মৃত্যুশয্যায় তিনি। সবকিছু থেকে রোহিতদা কে বাঁচাতে এবার ঠাকুরের কাছে ছুটে গেছেন শ্রীময়ী। শেষ চেষ্টা হিসেবে ঠাকুরের আশীর্বাদী ফুল আনতে গেছেন শ্রীময়ী। বাড়িতে শুয়ে প্রচন্ড কষ্ট পাচ্ছেন রোহিত সেন। তিনি যেন বুঝতে পারছেন যে তার হাতে আর সময় নেই তাই শেষবারের জন্য শ্রীময়ীকে দেখতে চাইছেন তিনি।

আর এবার যে ছবি ভাইরাল হয়েছে তা দেখে মনে হচ্ছে মারা গিয়েছেন রোহিত সেন। এখন নেটিজেনদের অনেকেই দাবি করছেন যে যদি রোহিত সেনের মৃত্যু হয় তাহলে শ্রীময়ীর এত কষ্টের কী দরকার ছিল? এই দৃশ্য দেখে বুক ফেটে গিয়েছে সকলের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending