Guddi: শিরিনের মিসক্যারেজ! এবার যত দোষ হবে গুড্ডি ঘোষ! আদৌ কি প্রেগন্যান্ট নাকি পুরোটাই নাটক? চিন্তিত ভক্তরা

বর্তমানে স্টার জলসার একটি অত্যন্ত চর্চিত ধারাবাহিক লীনা গাঙ্গুলীর লেখা ‘গুড্ডি’। যেটিকে এখন বর্তমানে দর্শকরা কটাক্ষ এবং সমালোচনা করতে ছাড়ে না। এখন নানা রকম চর্চা হতে দেখা যায় এই ধারাবাহিক নিয়ে। তবে বর্তমানে এই ধারাবাহিকের গল্প এগোচ্ছে শিরিনের অন্তঃসত্তা হওয়ার খবর নিয়ে।

প্রসঙ্গত ভক্তদের অনেকেই মনে করছে যে শিরিন এটা গুড্ডি এবং অনুজকে আলাদা করার জন্য প্ল্যান করে মিথ্যে কথা বলছে। আবার অনেকে বলছে অনুজ যে ধরনের ছেলে তাতে শিরিন মিথ্যে কথা না বলতেও পারে। এই নিয়ে ভক্তরাও দু ভাগে ভাগ হয়ে গেছে। প্রায় সময় নানা রকম বিতর্ক হতেও দেখা যায় ভক্তদের মধ্যে।

Bengali television

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে শিরিন প্ল্যান করে বাথরুমে সাবান জল ফেলে পড়ে যাওয়ার নাটক করেছে এবং গুড্ডিকে দোষারোপ করেছে। যার ফলে অনুজও গুড্ডিকে নানা রকম কথা শোনাতে ছাড়েনি। এই ঘটনা দেখার পরে নেটিজেনদের একাংশ স্টার জলসার অন্য একটি জনপ্রিয় ধারাবাহিকের সঙ্গে এই ধারাবাহিকের মিল পাচ্ছে।

এই নিয়ে এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছে, “শিরিনের তো কোনো বাচ্চা নাই ই কনফার্ম এখন শিরিন শিউর জুন আন্টির মতো বাচ্চা miscarriage এর ব্লেইম দিবে গুড্ডিকে।” অনেকেই আবার এই বিষয়ে তার সঙ্গে একমত হতে দেখা গেছে।

প্রসঙ্গত গত বছর স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ শেষ হয়েছে। সেখানে শ্রীময়ী এবং অনিন্দ্যকে আলাদা করার জন্য জুন এই একই রকম ফন্দী এঁটেছিল। কিন্তু পরবর্তীকালে সে সবকিছুই ফাঁস হয়ে যায়। দর্শকরা মনে করছে শিরিনও জুনের মতই একই প্ল্যান কষেছে। সে আদেও অন্তঃসত্ত্বা নয়, কিছুদিন পরে সকলের সামনে নাটক করবে বাচ্চা নষ্ট হয়ে যাওয়ার।

Back to top button