Tollywood

খড়িকে কোলে করে ধরে নিয়ে এলো ঋদ্ধি! বিছানায় শোবে না সোফায় সেই নিয়ে তর্ক জুড়ল দুজনে, মিষ্টি প্রেমের ঝলক গাঁটছড়ায়

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো গাঁটছড়া।মাত্র কয়েক মাস হল এই সিরিয়াল শুরু হয়েছে কিন্তু এর মধ্যেই সপ্তাহ ধরে নিজের টিআরপি রেটিং একদম শীর্ষস্থানে রেখেছে সোলাঙ্কি এবং গৌরব অভিনীত এই সিরিয়াল।

কিন্তু গত সপ্তাহে শীর্ষস্থান হাতছাড়া হয়েছে তার কারণ দ্যুতি রাহুলের বদমাইশি দর্শকদের কাছে এবার একঘেয়ে লাগছে।খড়ি বারংবার রাহুল এবং দ্যুতির কাছে হেরে যাচ্ছে এটা দেখতে সাধারণ মানুষ একদম পছন্দ করছেন না। তাই এবার দর্শকদের মন জয় করতে আবার খড়ি এবং ঋদ্ধির রোমান্সের ট্র্যাক আনা হলো সিরিয়ালে।

গতকাল আমরা দেখেছি যে স্টোর রুমের সামনে দেওয়াল তুলে দিয়েছে ঋদ্ধি তার কারণ সে চায় না স্টোররুমে থাকুক তার বউ। তারপরে আমরা দেখতে পেয়েছি সে কীরকম ভাবে কোলে করে খড়িকে নিজের ঘরে নিয়ে আসে। এই দৃশ্য দেখে দর্শক বেজায় খুশি।

আজকে আমরা দেখতে পাব কীভাবে খড়ি এবং ঋদ্ধিমান ঘরে কোথায় শোবে সেই নিয়ে মিষ্টি ঝগড়া করবে। ঋদ্ধিমান খড়িকে বলবে যে আপনি ওইদিকে কাউচে শোবেন তখন খড়ি জোর গলায় জানিয়ে দেয় যে সে খাটে শোবে। ঋদ্ধিমানের সেটা পছন্দ হয় না।

এবার একই বিছানায় দুইজন শোয় কিনা সেটা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। তারা সত্যিই চাইছেন খড়ি এবং ঋদ্ধিমানের মধ্যে এবার একটা রোমান্টিক গল্প আসুক। জমে উঠলো স্টার জলসার গাঁটছড়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button