Gaatchora: ওল্ড ইজ গোল্ড! অনুরাগের ছোঁয়ার পর স্টার জলসাকে টানছে কিন্তু সেই গাঁটছড়া! “জলসার রত্ন এই ধারাবাহিক”, বলছে ভক্তরা

একটা সময় পর্যন্ত শীর্ষস্থানে ছিল মিঠাই। প্রথম স্থান থেকে সরানো কার্যত অসম্ভব ছিল। কিন্তু একে জোর ঝটকা দেয় গাঁটছড়া (Gaatchora)। এক একটা সময় এক একটি সিরিয়াল ভীষণ জনপ্রিয় হয়ে ওঠে। এই ধারাবাহিকে ঋদ্ধি (Riddhiman Singha Roy) ও খড়ির (Khori) অভিনয় মন জিতে নেয় দর্শকদের।

খড়ির চরিত্রে সোলাঙ্কি ও ঋদ্ধির চরিত্রে গৌরব দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি হয়ে ওঠে। সেই সঙ্গে অভিনয়ে নজর কাড়ে দ্যুতি ওরফে শ্রীমা, রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায়। যেখানে আদর্শের প্রতীক খড়ি-ঋদ্ধি! সেখানেই সম্পূর্ণ বিপরীত মেরুতে অবস্থান রাহুল-দ্যুতি’র! যদিও নেতিবাচক চরিত্রে অভিনয় করে দারুন প্রশংসা করিয়েছেন দু’জনে।

যদিও মাঝে এই ধারাবাহিকের জনপ্রিয়তায় একটু ভাটা পরেছিল কিন্তু ফের ধারাবাহিকটির জনপ্রিয়তা আবার তুঙ্গে। কিন্তু এই গল্প আবার ঋদ্ধি এবং খড়ির সম্পর্কের উপর ভিত্তি করে এগোচ্ছে। এতদিন পর ঋদ্ধিমান ও খড়িকে পরস্পরের কাছে আছে দেখে দর্শকরা তো আনন্দে আবেগে ভেসেছেন। অনেকদিন ইশার পরিচয় নিয়ে বাঁচার পর খড়ি তাঁর পুরনো স্মৃতি আবার ফিরে পেয়েছে। আর নতুন করে প্রাণ ফিরে পেয়েছে ধারাবাহিকটিও।

বর্তমানে টিআরপি তালিকায় রাজ করছে জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া! আর তারপর‌ই স্টার জলসার ধারাবাহিক গুলির মধ্যে দ্বিতীয় স্থান ধরে রেখেছে এই ধারাবাহিক! যদিও মাঝেমধ্যেই কটাক্ষের শিকার হতে হয় এই ধারাবাহিককে! আর তাই সোশ্যাল মিডিয়াতে এই ধারাবাহিকের হয়ে কলম ধরলেন এক গাঁটছড়া ভক্ত!

সোশ্যাল মাধ্যমে তিনি লিখেছেন, “গাঁটছড়া কিন্তু জলসার সবচাইতে পুরোনো শো! কিন্তু কথায় তো আছে না, “Old is Gold”! হতে পারে গাঁটছড়া পুরনো ধারাবাহিক কিন্তু এখনো অব্দি ৭.১ টিআরপি দিচ্ছে। অনুরাগের ছোঁয়ার ৯+ দেওয়ার পর এই গাঁটছড়া ই একমাত্র ৭.১ দিচ্ছে! এখনো জলসার top 2 তে রয়েছে গাঁটছড়া! অনুরাগের ছোঁয়া বাদে প্রাইম হোক বা নন প্রাইম, যেকোন‌ও স্লটে সব সিরিয়াল ৬+ দিচ্ছে সেখানে গাঁটছড়াই একমাত্র ৭+ দিচ্ছে। এমনকি Hotstar এও Top 2 তে রয়েছে! তাই গাঁটছড়া’কে Target করার আগে সবার ভাবা উচিত। চ্যানেল ও গাঁটছড়া কে অনেক ভরসা করে কারণ জলসার খারাপ সময় আসলেও এই গাঁটছড়া এগিয়ে আসে। তাই গাঁটছড়া তোমার ভালো লাগুক বা না লাগুক এটাই সত্যি যে জলসার অন্যতম রত্ন এই “গাঁটছড়া”ই।

Back to top button