Tollywood

মাঝরাতে মিঠাইকে জড়িয়ে ধরে বার্থডে উইশ করলো রিয়াজ লস্কর! শুধুই কি বন্ধুত্ব? প্রশ্ন করছে নেটপাড়া

যারা সোশ্যাল মিডিয়ায় আছেন এবং সৌমিতৃষা কুন্ডু কে ফলো করেন তারা মোটামুটি সকলেই জেনে গেছেন যে আজকে আমাদের মিঠাই রানীর জন্মদিন। তাই গতকাল রাত থেকেই চলছে তার বার্থডে সেলিব্রেশন। ভক্তরা আগাম উদযাপন করেছে তার বার্থডে।

আজ সারাদিন ধরে চলবে মিঠাই এর জন্মদিন উদযাপন কিন্তু তার মধ্যেই মিঠাইয়ের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে এমন একটি ভিডিও উঁকি দিল যা দেখে দর্শকের মনে আবার প্রশ্ন উঠল মিঠাই কি সত্যিই সিঙ্গেল? গতকাল রাতে অভিনেতা সায়ক চক্রবর্তীর প্রোফাইল থেকে মিঠাইকে বার্থডে উইশ জানিয়ে একটি ভিডিও পোস্ট করা। যেখানে দেখা যায় যে মিঠাইয়ের বাড়িতে সায়ক গেছেন এবং সঙ্গে গেছেন আরও দুজন।

তাদের মধ্যে একজন আমাদের খুব চেনা। যাকে আমরা আগে টিকটকে এবং ইউটিউবে দেখেছি।বর্তমানে আমরা তাকে দেখতে পাচ্ছি গাঁটছড়া সিরিয়ালের ঋদ্ধিমান এর ছোট ভাই হিসেবে। তিনি আর কেউ নন তিনি হলেন রিয়াজ লস্কর।

রিয়াজ লস্করকে দেখা গেছে এই ভিডিওটি করতে এবং মিঠাইকে সে যথেষ্ঠ নিজের কাছে জড়িয়ে রেখে ভিডিওটি করেছে। এই ভিডিও দেখে অনেকের মনে প্রশ্ন উঠেছে এর আগে রিয়াজ লস্কর এর সঙ্গে বেশ ঘ’নিষ্ঠ অবস্থায় দেখা গেছে মিঠাই কে। আবার জন্মদিনে মিঠাইকে বারোটার সময় উইশ করতে এসেছেন রিয়াজ।

এমন নয় যে রিয়াজ এবং মিঠাই একই সিরিয়ালে কাজ করছেন। দুজন দুটো আলাদা সিরিয়ালের অভিনেতা অভিনেত্রী।এই তাদের মধ্যেই বন্ধুত্ব কি শুধুই নিছক বন্ধুত্বের সম্পর্ক নাকি তার বেশি কিছু? এই প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে দুজনের অনুরাগীদের মনে।

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button