গলে গেল অভিমানের পাহাড়, ভালোবেসে তন্বীকে কাছে টেনে নিলেন সৌমীতৃষা, ভালোবাসা জানালেন তন্বীও! খুশি মিঠাই ভক্তরা

মিঠাই (Mithai) ধারাবাহিকের সুবাদেই বন্ধুত্ব দুজনের। ধারাবাহিক চলাকালীন দুজনের মধ্যে মাখোমাখো সম্পর্ক দেখা গেলেন ধারাবাহিক শেষ হতে না হতেই মোদক পরিবারের বাকি সদস্যদের সঙ্গে দূরত্ব বেড়ে যায় মিঠাইরানীর। ধারাবাহিক শেষ হওয়ার পর মোদক পরিবারের আর কোন অনুষ্ঠানেই দেখা যায়নি সৌমীতৃষা কুন্ডুকে (Soumitrisha Kundoo) এই জল্পনার স্পষ্ট প্রমাণ পাওয়া যায় আদৃত আর কৌশাম্বীর বিয়েতে। বাকি সবাই আমন্ত্রিত থাকলেও উচ্ছেবাবুর বিয়েতে ডাক পাননি সৌমীতৃষা।

এমনকি মিঠাই শেষ হওয়ার পর শোনা গেছিল চির ধরেছে মিঠাইরানী আর টিস বুড়ির বন্ধুত্বে। কয়েকমাস আগে নাম না করেই সামাজিক মাধ্যমে সৌমীতৃষাকে নিয়ে ক্ষোভ উগরে দিয়েছিলেন তন্বী লাহা রায়। অভিনেত্রী লিখেছিলেন “যখন প্রয়োজন ছিল ফলো করে রেখেছিলেন। এখন অনেক দূর পৌঁছে যাওয়ায় আনফলো করে দেওয়া..” প্রধান সিনেমার মুক্তির আগে তন্বী লেখা এই পোস্টটি যে সৌমীতৃষাকে ঘিরে ছিল সেটা বুঝতে অসুবিধা হয়নি কারুর। তবে তন্বী ধ্রুবর মতো মিঠাই ধারাবাহিকের সহ অভিনেতা অভিনেত্রীদের হঠাৎ আনফলো করে দেওয়ার কারণ আজ অব্দি খোলসা করে বলেননি সৌমীতৃষা। সর্বদাই সাংবাদিকদের দিয়েছেন গোলগোল উত্তর।

কি কারণে তন্বী লাহা রায়কে আনফলো করেছিলেন সৌমীতৃষা কুন্ডু

টেস বুড়ির সঙ্গে পর্দায় শুরুর থেকেই একেবারেই ভালো সম্পর্ক ছিল না মিঠাইরানীর। তবে সতীন থেকে একসময় মিঠাইয়ের সমর্থক হয়ে উঠেছিল তোর্সা। তবে অনস্ক্রিনের পাশাপশি অফস্ক্রিনও তাদের জুটি নজর কেড়েছিল সকলের। কিন্তু হঠাৎ কেন ভেঙে গিয়েছিল তাদের সম্পর্ক? দুই বান্ধবীর পরিচিত মহলে শোনা যায় তাদের মধ্যে বিবাদ শুরু হয়েছিল এক ভিডিও ঘিরে। মিঠাই শেষ হয়ে যাওয়ার পর কৌশাম্বী এবং সৌমীতৃষার সঙ্গে একটি ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন তন্বী। যেটা একেবারেই পছন্দ করেননি সৌমীতৃষা। সেই কারণেই সামাজিক মাধ্যমে থেকে তন্বীকে আনফলো করেছিলেন অভিনেত্রী।

Bengali serial

তন্বী লাহা রায়ের মায়ের মৃত্যুর পর বান্ধবীর পাশে দাঁড়াল সৌমীতৃষা কুন্ডু

তবে সম্প্রতি গলে জল হয়েছে অভিমান। ফের দূরত্ব ঘুচিয়ে কাছাকছি এসেছেন তন্বী আর সৌমীতৃষা। গত মাসেই প্রয়াত হন অভিনেত্রী তন্বী লাহা রায়ের মা। মায়ের অকাল প্রয়াণে ভীষণভাবে ভেঙে পড়েছিলেন তন্বী। তখনই তন্বীর পাশে এসে দাঁড়ান সৌমীতৃষা। তবে এই দুর্ঘটনা যে তন্বী এবং সৌমীতৃষার মান অভিমানের পালা মিটেছে সেটা স্পষ্ট করেছে অভিনেত্রী তন্বী লাহা রায়ের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সৌমীতৃষার কমেন্ট।

আরও পড়ুন: “বিয়ের খবর ঢাকতে আমায় আর ছেলেকে ব্যবহার করল” প্রাক্তন স্বামী রাজের ওপর মেজাজ হারালেন পরীমনি!

তন্বী লাহা রায়ের ছবিতে কি মন্তব্য করেছেন সৌমীতৃষা কুন্ডু?

দীর্ঘ সময় তন্বী কোন ছবিতে কমেন্ট বা লাইক করতে দেখা যায়নি অভিনেত্রী সৌমীতৃষাকে। তবে সম্প্রতি পুরোনো বান্ধবীর একটি ইনস্টাগ্রাম পোস্টে ভালোবাসার চিহ্ন আঁকলেন সৌমীতৃষা। সেই ভালোবাসা ফিরিয়েও দিয়েছেন তন্বী। কিছুদিন আগেই কালো রঙের একটি লেহেঙ্গায় সেজে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী তন্বী লাহা রায়। সেই ছবিটির মন্তব্য বক্সে তিনটি লাল হৃদয় এঁকে দেন সৌমীতৃষা। পাল্টা ভালোবাসা জানিয়েছেন তন্বী। বড় জায়ের সঙ্গে মিঠাইরানীর মিল দেখে বেশ খুশি হয়েছেন মিঠাই ভক্তরা।

Back to top button