Tollywood

নিজের দাদু এবং মা মধুবনীর সঙ্গে হরিনাম সংকীর্তন করছে ছোট্ট কেশব! ভাইরাল হলো রাজা গোস্বামীর মিষ্টি ভিডিও

আমাদের টলিপাড়ায় সেলিব্রিটি কিড বলতে মূলত বোঝায় সিনেমার তারকাদের সন্তানদের। সেই দিক দিয়ে দেখতে গেলে রাজ-শুভশ্রীর ছেলে ইউভান, নুসরাত যশের ছেলে ঈশান ছোট থেকেই বিখ্যাত। কিন্তু এ তো গেল সিনেমা জগতের কথা। সিরিয়াল জগতের কোন স্টারকিড সবথেকে জনপ্রিয়?

একজনের কথা আপনাদেরকে বলাই যায় সেই হলো রাজা গোস্বামী এবং মধুবনী গোস্বামীর ছেলে ছোট্ট কেশব। বাবা রাজা গোস্বামী এখনো অভিনয় করছেন খড়কুটো সিরিয়ালে কিন্তু মা মধুবনী গোস্বামী এখন অভিনয় থেকে বিরতি নিয়েছেন এবং ছেলে কেশবকে সামলাতেই তিনি ব্যস্ত থাকেন। যদিও তার নিজের একটি বিউটি সালন আছে। তবে ছেলেকে সময় দিতেই বেশি ভালোবাসেন মধুবনী।

আরে কেশব হয়েছেও সেরকমই মিষ্টি।প্রথম প্রথম মধুবনী ছেলের মুখ ক্যামেরার সামনে আসেননি তবে পরবর্তীকালে ছেলেকে তিনি ক্যামেরার সামনে নিয়ে আসেন এবং তারপর থেকে আমরা একরত্তি কেশবকে প্রায়ই তার বাবা-মায়ের প্রোফাইল থেকে দেখতে পাই। বর্তমানে রাজা আর মধুবনী একটু ব্যস্ত আছেন ইস্মার্ট জোড়ির শুটিংয়ে তবে তার ফাঁকেই রাজা আজকে পোস্ট করলেন একটি মিষ্টি ভিডিও।

কেশবের দাদু এবং মা মধুবনী গোস্বামী হারমোনিয়াম বাজিয়ে হরে কৃষ্ণ গান গাইছেন এবং তার সঙ্গে যোগ্য সঙ্গ দিচ্ছে আমাদের একরত্তি কেশব।এই ভিডিওই রাজা শেয়ার করেছেন তার ফেসবুক প্রোফাইল থেকে আর মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে গেছে।

সকলেই কেশবকে বলছেন মিত্তি ছেলে একটা। আমরা সকলেই জানি মধুবনী কতটা কৃষ্ণ ভক্ত‌। ছেলের নাম কেশব রাখার কারণও তাই।স্বাভাবিকভাবেই এরকম একটি ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন পড়ে গেছে এবং মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button