‘বিয়ে নিয়ে ছেলেখেলা হচ্ছে, কপাল করে শ্বশুর-শাশুড়ি পেয়েছি’! রাজার সঙ্গে সংসারে কি খুশি নন মধুবনী?

সিনেমা বা টেলিভিশনে ক্ষেত্রে প্রেমিক- প্রেমিকা বা স্বামী-স্ত্রী হিসেবে অভিনয় করতে করতে অনেকেই বাস্তব জীবনে একসঙ্গে ঘর বাঁধেন। তবে অবশ্য সব ঘর যে টেকে এমনটা একেবারেই নয়। কিন্তু কিছু কিছু ঘর এমন ভাবে বেঁধে যায় যা আর ভাঙে না। যাদের সম্পর্ক দেখলে অন্যরা চোখ টাটায়। আর তাদের মধ্যে অন্যতম হল অভিনেতা রাজা গোস্বামী ও অভিনেত্রী মধুবনী গোস্বামীর দাম্পত্য জীবন। ‌

এইরকমই একসঙ্গে ঘর বেঁধেছিলেন টেলি অভিনেতা জিতু কমল ও অভিনেত্রী নবনীতা দাস। তবে কিছুদিন আগেই ঘর ভাঙার শব্দ পাওয়া যায় তাদের মধ্যে। নবনীতা নাকি স্নেহাল অধিকারী নামে এক ব্যবসায়ীর প্রেমে পড়েছেন আর সেই কারণেই সম্পর্কে ভাঙন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই ঘরভাঙা নিয়ে মন্তব্য করলেন অভিনেত্রী মধুবনী গোস্বামী।

অভিনেত্রীর কথায় আমি আর রাজা এই একের পর এক ঘরভাঙা দেখে হাসি।‌ কারণ আমাদের মনে হয় তাদের মধ্যে আর যাই থাক একে অপরের প্রতি বিশ্বাস, প্রেম কোনদিনই ছিল না। আর তা থাকলে সম্পর্ক ভাঙতো না। বর্তমানে সন্তানের জন্য কাজ থেকে দূরে রয়েছেন মধুবনী। কিন্তু তার কোন‌ও আক্ষেপ নেই। অভিনেত্রী অকপটে বলেন মেয়ে, স্ত্রঈ, মা জীবনের প্রত্যেকটা চরিত্রকে আমি ভালোভাবে পালন করতে চাই। আর তাই আমার কোন‌ও আক্ষেপ নেই। ‌

তবে তিনি যে অভিনয় ফিরবেন সেই কথাও জানিয়েছেন তিনি। যে অভিনয়ের সূত্রে তার সঙ্গে রাজার আলাপ, বিয়ে, সন্তান সেই অভিনয় পেশাকে ভুলে যেতে পারবেন না তিনি বলেও জানিয়েছেন। কি জানিয়েছেন জীবনের প্রত্যেকটা মুহূর্তে তিনি রাজাকে নিজের পাশে পেয়েছেন। সেই সঙ্গে রাজার চরিত্র নিয়ে তাকে দারাজ সার্টিফিকেট দিয়েছেন মধুবনী। তিনি বলেছেন, চরিত্রের দিক থেকে রাজাকে আমি একশোতে হাজার দেবো।

উল্লেখ্য, ভালোবাসা ডট কম ধারাবাহিক দিয়ে প্রথম প্রেম হয়েছিল এই দুই তারকার। কিন্তু সেই রিল লাইফের প্রেম রিয়েল লাইফে গড়াতে বেশি সময় লাগেনি তাদের। এই মুহূর্তে টেলিভিশনের অন্যতম পাওয়ার কাপল। অগুণিত তাদের ভক্ত। একটা সময় স্টার জলসার পর্দা মাতিয়েছিল এই জনপ্রিয় জুটি। ২০১৭ সালে চার হাত এক হয় রাজা, মধুবনীর। তাঁদের দাম্পত্য জীবন ছিল সুখের, শান্তির। তারা শুধু আর দুজন নেই সংসারে এসেছে ছোট্ট সদস্য কেশব।

Back to top button