Tollywood

আবার টলিউডে ব্রেকআপ, প্রেমিকা নামী গায়কের সঙ্গে জড়িয়ে পড়ে ছেড়ে দিলেন নায়ককে! প্রেমিকার উদ্দেশ্যে যা বললেন নায়ক…

টলিউডে যেন এখন প্রেম এবং বিচ্ছেদের মরশুম চলছে। একের পর এক নতুন খবর। হয় কেউ কারুর জীবন থেকে বিদায় নিলো অথবা কেউ কারুর জীবনে নতুন এলো। তারকাদের প্রেম বা বিচ্ছেদ নিয়ে দর্শকদের কৌতুহল থাকে সবথেকে বেশি।

এই কিছুদিন ধরে আলোচনায় ছিলেন গায়ক দুর্নিবার সাহা এবং মীনাক্ষী মুখোপাধ্যায়। মাত্র কিছু সময় বিবাহিত জীবন ভেঙ্গে গেছে দুজনে। সম্পর্কের মাঝে প্রবেশ করেছে নতুন ব্যক্তি।

গতকাল থেকেই আরো বেশি আলোচনায় এসেছে দুর্নিবার সাহা এবং তাঁর নতুন সম্পর্ক। কারণ নতুন প্রেমিকা এই দুজনের সম্পর্কের আনুষ্ঠানিক স্বীকৃতি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায় সকলকে। স্ত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে ডিভোর্সের পর ঐন্দ্রিলা সেনের সঙ্গে প্রেম করছেন দুর্নিবার।

এত কথা এই কারণেই বলা কারণ যে মহিলার সঙ্গে বর্তমানে প্রেম করছেন এই বাঙালি গায়ক তিনি মাত্র দুদিন আগেই পুরনো সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন। অভিনেতা রাহুল দেব বসুর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ঐন্দ্রিলা সেনের।

পুজো, জন্মদিন এবং আরো অনেক অনুষ্ঠানে রাহুল এবং ঐন্দ্রিলাকে একসঙ্গে দেখা গিয়েছে বহুবার। কিন্তু হঠাৎ এমন কী ঘটনা ঘটে গেল দুজনের জীবনে যেমন সিদ্ধান্ত নিতে হলো ঐন্দ্রিলাকে? পুরনো প্রেমিকা তাঁর নতুন প্রেমকে স্বীকৃতি দেওয়ার পর মুখ খুললেন অভিনেতা রাহুল দেব বসু।

রাহুল স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে তিনি এই বিষয়ে কোন মন্তব্য করতে চান না। কারণ তিনি মনে করেন তিনি এখন যেটাই বলবেন তার জন্য ঐন্দ্রিলার দিকেই আঙ্গুল উঠবে। তাই কোনো মহিলা এমন ধরনের পরিস্থিতির মুখে পড়ুক এটা তিনি চান না।


রাহুল আরো জানিয়েছেন যে যে যাতে খুশি থাকে তাকে সেটাতেই খুশি থাকতে দেওয়া উচিত। সম্পর্ককে কেন্দ্র করে রক্ষণশীল মনোভাব নিয়ে বেশিরভাগ মানুষকে চলতে দেখা যায় না। তাই জীবনে নতুন পুরুষ আসার জন্য রাহুল নিজের প্রাক্তন প্রেমিকাকে শুভেচ্ছা বার্তা দিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button