বাবা হয়েও শান্তি নেই! নিজের কুকর্মের জেরে ফের সমালোচনার মুখে দুর্নিবার! কী কান্ড ঘটালেন গায়ক?

গত বছর সেরেছিলেন বিয়ে। দ্বিতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী দুর্নিবার সাহা (Durnibar Saha)। অভিনেতা প্রসেনজিত চ্যাটার্জির পিএ ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) তথা মোহরের সঙ্গে গাঁটছড়া বাঁধা পড়ে তাঁর। ঝাঁকে ঝাঁকে শুভেচ্ছা উড়ে এলেও গায়ককে কটাক্ষ করতে ছাড়েনি নেটপাড়া। তবে সেসবে কান না দিয়ে জাঁকজমকভাবে বিয়ে সারেন দুর্নিবার।

২০২১ সালে প্রথমবার মিনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয় দুর্নিবারের। কিন্তু সেই বিয়ে পরে বিচ্ছেদের রূপ পায়। এরপরই শোনা যায় মোহর তথা ঐন্দ্রিলা সেনের সঙ্গে দুর্নিবারের সম্পর্কের কথা। প্রেমের পরিণতি পায় গত বছর। কিন্তু এই বিয়ের পরই ঐন্দ্রিলাকে মিনাক্ষী-দুর্নিবারের সম্পর্ক ভাঙনের জন্য দায়ী করেন নেটিজেনেরা।

বিবাহের মাস কয়েক কাটতেই সুখবর শোনান গায়ক। মা হতে চলেছে দুর্নিবার গৃহিনী মোহর। সন্তান আসার খবরে বাঁধভাঙা উচ্ছ্বাসে মাতে সাহা পরিবার। খুশি দম্পতিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সুখবর। স্ত্রীর প্রতি যত্নবান দুর্নিবার এবার জাঁকজমক করে আয়োজন করেন মোহরের সাধ ভক্ষণ অনুষ্ঠান। সাধের দিন আদর করে জড়িয়ে ধরেন মোহরকে। মিষ্টি ছবি পোস্ট করেন তাঁরা।

সদ্য পুত্রসন্তানের জন্ম দিয়ে মা হয়েছেন মোহর। বাবা হওয়ার খুশিতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন গায়ক। লেখেন ‘কোনো কান্নার শব্দ যে আমাদের এতটা আনন্দ দেবে তা ভাবতে পারিনি।’ এছাড়াও লেখেন তাঁরা দুই থেকে ‘তিনে’ পরিণত হলেন। পরিবারের নতুন সদস্যকে নিয়ে খুশির আমেজে এবার একটি ভুল করে বসেন দুর্নিবার। আর সেই ভুলের জন্যই তাঁকে একেবারে ধুয়ে দিলেন নেটিজেনেরা।

আরও পড়ুনঃ রূপাকে বাঁচাতে কিডনি বিক্রির সিদ্ধান্ত দীপার! দীপার আত্মত্যাগ সূর্যের দায়িত্বজ্ঞানহীনতাকে আরও প্রকট করছে!

যে হাসপাতালে মোহর ভর্তি ছিলেন, সেখানকার শিশুকক্ষের একটি ভিডিয়ো শেয়ার করেছেন দুর্নিবার। লেখেন ‘হীরক রাজা ও রানিরা’। আর ভিডিয়োটি শেয়ার হওয়ার পরই চরম কটাক্ষের শিকার হন গায়ক। নেটিজেনেরা লেখেন, অনুমতি ছাড়া হাসপাতালের শিশুকক্ষের ভিডিয়ো শেয়ার করে অন্যায় করেছেন দুর্নিবার। কথা ওঠে পোস্টের ক্যাপশন নিয়েও। অবশেষে কটাক্ষের মুখে সংশ্লিষ্ট ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া থেকে মুছে দেন গায়ক।

Back to top button