‘ভাল বন্ধু’ নাকি গোপন প্রেম? সম্পর্ক নিয়ে অকপট শ্রীমা-ইন্দ্রনীল

ছোটপর্দার ‘দ্যুতি’ ওরফে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya)‘গাঁটছড়া’ (Gaatchora) ধারাবাহিকের সৌজন্যে বেশ জনপ্রিয় দর্শকমহলে। তাঁর ব্যক্তিগত জীবন হোক বা কর্মজীবন নায়িকার ভক্তদের জানার উৎসাহের ঘাটতি নেই। তাই বারংবার সংবাদের শিরোনামে উঠে এসেছেন তিনি। দিনকয়েক আগেই চর্চার কেন্দ্রে ছিলেন ‘কে আপন কে পর’-র অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের (Indranil Chatterjee) সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে।

এমনিতে সমাজমাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে তাঁর রীল পোস্ট করতেই হয় ভাইরাল। ইন্দ্রনীলের সঙ্গেও বেশ ঘন ঘন রীল পোস্ট করেন অভিনেত্রী। আর এগুলোই ঘি ঢালে তাঁদের প্রেমের গুঞ্জনে। তবে এবার সম্পর্ক-বন্ধুত্ব-কাজ নিয়ে অকপট শ্রীমা-ইন্দ্রনীল। দীপাবলী উপলক্ষে একটি শ্যুটে ব্যস্ত ছিলেন দুজনেই। তার মাঝেই, সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রেমের গুঞ্জন উড়িয়ে দুজনেই। দিলেন বন্ধুত্বে শিলমোহর। জানালেন, এর আগে অনেক সাক্ষাৎকারে তাঁদের প্রেম নিয়ে প্রশ্ন করা হয়েছিল। যা শুনে কিছুটা মন ক্ষুন্ন হন অভিনেত্রী। কাজ নিয়ে উত্তর দিতেই বেশি পছন্দ করেন তিনি।

সম্প্রতি, শ্রীমা ও ইন্দ্রনীলের একটি রীল ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যা দেখে এক নেটিজেনের মত, এবার সম্পর্কের কথা স্বীকার করুন দুজনে। সামাজিক মাধ্যমে তাঁরা একে অপরের ছবিতে যে কমেন্ট করেন তা দেখেও তাঁরা নেহাত ভাল বন্ধু কিনা তা নিয়েও জেগেছে প্রশ্ন। কিন্তু ইন্দ্রনীল-শ্রীমা স্পিকটি নট।

ইতিপূর্বে, অভিনেতা গৌরব রায়চৌধুরীর  সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। সেই প্রেম ভেঙে যাওয়ার পর থেকে ব্যক্তিগত সম্পর্ক আড়ালেই রাখতে ভালবাসেন অভিনেত্রী। অন্যদিকে টেলি পাড়ায় সদ্য অভিষেক হয়েছে ইন্দ্রনীলের। তাই তাঁর ব্যক্তিগত জীবনের থেকে বেশি, কাজ নিয়েই চর্চা হোক চান অভিনেতা। এই মুহূর্তে তিনি ব্যস্ত ‘নায়িকা নম্বর ১’ নিয়ে।

আরও পড়ুন: টান টান উত্তেজনা তোমাদের রাণী ধারাবাহিকে, জন্ম হল রাণীর সন্তানের, তারপর?

প্রসঙ্গত, ২০১৬ সালে ‘নাগলীলা’ ধারাবাহিকের হাত ধরে নিজের কেরিয়ার শুরু করে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। পরবর্তীতে অভিনেত্রীকে দেখা গিয়েছে একাধিক জনপ্রিয় টিভি ধারাবাহিক ‘জামাই রাজা’, ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’, ‘বেদের মেয়ে জ্যোৎস্না’তে। তবে এই মুহূর্তে ‘গাঁটছড়া’র দ্যুতি নামেই ডাকে সকলে চেনেন শ্রীমাকে।

Back to top button