Tollywood

উর্মির বাবাকে ছেড়ে এ কার জন্য অলকা ইয়াগনিকের রোমান্টিক গানে নাচছে রাগী আন্টি?পেছন থেকে চোখ গোল গোল করে দেখছে উর্মি!

বর্তমানে সিরিয়ালটাই বিনোদনের রসদ হয়ে দাঁড়িয়েছে বাঙালির কাছে। যতই করোনা বিধি-নিষেধ শিথিল হোক না কেন, বাঙালি এখন ঘরে বসে থাকতে অভ্যস্ত হয়ে গিয়েছে। তবে শুধুশুধু তো ঘরে বসে থাকা যায়না তাই সামনে চলে টিভিটা। সন্ধ্যা বেলা থেকেই একের পর এক সিরিয়াল উপভোগ করতে থাকে বাঙালি।

এক এক চ্যানেলের কনটেন্ট এক একরকম হয় আর দর্শক সেগুলোকে কখনো সাদরে গ্রহণ করে আবার গল্পের গরু গাছে উঠে গেলে প্রত্যাখ্যান করে সেই সিরিয়ালগুলোকে।বর্তমানে যেমন দর্শকরা জি বাংলা সিরিয়াল গুলো কে ঠিক কতটা পছন্দ করতে পারছেন না অন্যদিকে স্টার জলসার সিরিয়াল গুলো দর্শকদের ভালোবাসায় টিআরপি রেটিংয়ে বরাবর প্রথম থেকে পঞ্চম স্থান এর মধ্যে থাকছে। তবে এর মধ্যেই দর্শকরা একটু ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন জি বাংলার দুটি সিরিয়ালকে, একটি হলো মিঠাই এবং আরেকটি হলো এই পথ যদি না শেষ হয়।

এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে উর্মি-সাত্যকির খুনসুটি মাখা যুগলবন্দি দর্শকদের ভীষণ পছন্দ।মাঝে মাঝেই উর্মি যেসব কান্ড করে বসে থাকে তাতে সমাজের সব ভেঙে যায়।বাঙালি হিন্দুদের প্রতিটি অনুষ্ঠান সরকার পরিবার সেলিব্রেট করে উর্মির উদ্যোগে। আর এবার উর্মি যে ধরেছে যে তার শ্বশুর এবং শাশুড়ি অর্থাৎ বাবা এবং রাগী আন্টির ৩০ বছরের বিবাহ বার্ষিকীতে সে আবার তাদের বিয়ে দেবে। সেইমতো সিরিয়ালে একে একে দেখানো হয়েছে গায়ে হলুদ, মেহেন্দি, সঙ্গীত এর পর্ব।

তবে কিছুক্ষণ আগে রাগী আন্টি একটি ভিডিও শেয়ার করেছেন তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে। এখানে দেখা যাচ্ছে রাগী আন্টি অলকা ইয়াগনিক এর বিখ্যাত গান রাহ মে উনকি মুলাকাত হো গেয়ি গানে কনে সেজেই নাচ করছেন। এই দৃশ্য দেখে প্রথমে হকচকিয়ে গেছেন এই সিরিয়ালের অনুরাগীরা।

তারপর দেখা যাচ্ছে ধীরে ধীরে রাগী আন্টির সঙ্গে নাচছে মিমি এবং পিসি। আর পেছনে সোফায় বসে থাকতে দেখা গেল উর্মিকে। বোঝাই যাচ্ছে এই রিল ভিডিওটি করা হয়েছে মেকআপ রুম থেকে। যেখানে তিনজনে মিলে মজা করেই নাচের শ্যুট করেছেন তবে উর্মি নিজের ফোনেই ব্যস্ত। ভিডিওটি দেখে সকলেই খুব পছন্দ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mayna Banerjee (@banerjeemayna)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button