Tollywood

এত বড় হয়ে গেছে ছেলে তবু এখনো তাকে মারধর করেন রচনা ব্যানার্জি! নিজের মুখেই স্বীকার করলেন সেই কথা

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো দিদি নং ওয়ান।বাংলার বিভিন্ন প্রান্তের মহিলারা এই গেম শো খেলতে আসেন, সেখানে এসে নিজেদের জীবনের নানা কাহিনী তুলে আনেন দিদিরা। দীর্ঘদিন ধরে এই শোয়ের যোগ্য সঞ্চালনা করে আসছেন রচনা ব্যানার্জি। গতকাল 23 শে জানুয়ারি ছিল স্পেশাল এপিসোড ‌ যেখানে অভিনেত্রীরা এসেছিলেন তাদের সন্তানকে নিয়ে।

মায়ের ভূমিকায় অভিনেত্রী দের বিভিন্ন কথা জানতে পেরে দর্শকরা ভীষণ আপ্লুত। তবে সেই সঙ্গে আরও একটি জিনিস জানতে পেরে বেশ অবাক হয়েছেন দর্শকরা।রচনা ব্যানার্জীর ছেলে প্রণীল এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে তবুও এই বয়সে এসে তাকে মায়ের কাছে মার খেতে হয় রীতিমতো। রচনা জানিয়ে দিয়েছেন যে ছেলেকে তিনি দু’ঘা রীতিমতো বসিয়ে দেন কথা না শুনলে। তার ছেলে এখন তাকে প্রশ্ন করে যে আমি এত বড় হয়ে গেলেও তুমি আমাকে মারছো?রচনা জানান যে তিনি ছেলেকে সাফ বলে দিয়েছেন প্রয়োজন পড়লে বিয়ের দিনও তিনি মারবেন!

স্বাভাবিকভাবেই তার এই কথা শুনে হাসির রোল পড়ে দিদি নং ওয়ান এর সেটে।অভিনেত্রী স্মৃতিকা মিত্রের ছেলে আবার আরেক কাঠি সরেস। চার বছর বয়সেই সে বাজাতে শিখেছে সিটি আর রচনা কে দেখে সে সিটি বাজাতেই থাকে।তাকে জিজ্ঞাসা করলে জানাই যে এই সিটি বাজাতে সে বাবার কাছ থেকে শিখেছে। সেলিব্রিটি মা আর তাদের সন্তানের মজার কান্ড দেখে গতকাল ভীষণ মজা পেয়েছেন দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button