Connect with us

Tollywood

Rachana Banerjee: নিজের পঞ্চাশ বছর বয়সেও রচনা ব্যানার্জির মত সুন্দরী দেখাতে চান নিজেকে? তাহলে ফলো করুন রচনার দেওয়া এই ডায়েট প্ল্যান

Published

on

তিনি রচনা ব্যানার্জি, বাংলা সকলের প্রিয় দিদি নং ওয়ান। জি বাংলায় প্রত্যেকটা বিকালবেলা যাকে দেখা যায়, যার জন্য পাগল আমাদের মা কাকিমারা।বয়স তার পঞ্চাশের কোঠায় কিন্তু এখনও তিনি যেভাবে নিজের ফিগার মেন্টেন করেন তা কিন্তু দেখার যোগ্য। তা এহেন রচনাকে দেখা গেল নিজের ডায়েট প্ল্যান শেয়ার করতে।

আপনি কি রচনার দেওয়া এই ডায়েট প্ল্যান ফলো করতে চান? তাহলে কিন্তু আপনাকে যেতে হবে কোন রেস্টুরেন্টে অথবা দিতে হবে হোম ডেলিভারি অর্ডার। কী ভাবছেন এমন কোন ডায়েটের খাবার যার জন্য রেস্টুরেন্টে যেতে হবে, তার জন্য আপনাকে দেখতে হবে রচনা ব্যানার্জীর পোস্ট করা এই ভিডিওটি।বেশ কয়েক মাস আগে পোস্ট করা এই ভিডিওটি তখনও ভাইরাল হয়েছিল এবং বর্তমানেও সোশ্যাল মিডিয়াতে তা আবার ভাইরাল হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

এখানে নিজের উইকেন্ড ডায়েট প্ল্যান হিসাবে রেস্টুরেন্টে জমিয়ে খাওয়া দাওয়া কেই দেখিয়েছেন রচনা ব্যানার্জি। ছবিতে তাকে মকটেল, ফিশ অ্যান্ড চিপস, সিজলার ব্রাউনি জমিয়ে খেতে দেখা যাচ্ছে। খেতে গিয়ে যে তিনি খুবই আনন্দ পাচ্ছেন তা তার মুখের এক্সপ্রেশন দেখেই বোঝা যাচ্ছে।

যদিও অনেক নেটিজেনরা গোটা জিনিসটিকে একটুও পছন্দ করেননি। তাদের মতে অত্যন্ত বাড়াবাড়ি করছেন রচনা ব্যানার্জি।তবে নিন্দুকদের মুখে ছাই দিয়ে তিনি যে নিজের মতই চলবেন একথা তার সোশ্যাল মিডিয়া দেখলে স্পষ্ট।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending