Rachana-Prabaal: আবার একসাথে রচনা-প্রবাল, পুজোর ছবি এলো সামনে! “এবার সংসার হলো পরিপূর্ণ” খুশিতে উচ্ছ্বসিত ভক্তরা, প্রাক্তন স্বামীর সঙ্গে কি তাহলে নতুন করে সংসার শুরু করবেন দিদি নং ওয়ান?

রচনা ব্যানার্জি। খুব কম মানুষ রয়েছে যারা এই নামটি চেনে না এবং এই ব্যক্তিত্বকে চেনে না। টেলি দুনিয়ার এবং টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এবং সুপ্রতিষ্ঠিত একজন অভিনেত্রী তিনি। আজ বহু বছর ধরে ইন্ডাস্ট্রি থেকে দূরে তবে আজও তার নাম দর্শকদের মুখে মুখে উচ্চারিত হয়। কারণ তিনি দিদি নাম্বার ওয়ান।

দিদি নাম্বার ওয়ান বলতেই দর্শকদের সবার আগে যে অনুষ্ঠানের কথা মনে পড়ে তাতে রচনা ব্যানার্জিকে ছাড়া ভাবাই যায় না। বিকেল হলেই অধিকাংশ বাঙালি দর্শকরা টিভি খুলে বসে শুধুমাত্র রচনা ব্যানার্জিকে দেখবে বলেই। বহু মানুষ তার ব্যক্তিত্বর প্রতি আকৃষ্ট। এই রচনা ব্যানার্জি কে নিয়ে খুব কম কেচ্ছা শোনা গেছে এবং খুব কম সংখ্যক কেচ্ছায় তিনি নিজে জড়িয়েছেন। জীবনের একটাই বড় অপ্রাপ্তি নায়িকার কাছে এবং সেটা হলো দাম্পত্য জীবন।

Rachana Banerjee Family Album | Actress Rachana Banerjee with her Family - YouTube
নায়িকার যদিও একটি বড় ছেলে রয়েছে এবং স্বামী রয়েছে তবে স্বামী প্রবাল বসুর সঙ্গে একসঙ্গে ঘর করেন না তিনি। শুধুমাত্র ছেলের কথা ভেবে তিনি এবং স্বামী সিদ্ধান্ত নিয়েছিলেন যে তারা বিবাহ বিচ্ছেদ করবেন না তবে একসঙ্গে থাকার মত পরিস্থিতি হয়নি। অবশেষে সেই স্বামীর সঙ্গে একটি ভালো খবর এলো নায়িকার বিষয়ে।

ex husband
বহুদিন পর বলা যায় বহু বছর পর প্রাক্তন স্বামীর সঙ্গে নায়িকাকে দেখা গেল এক ফ্রেমে। মাঝখানে দুজনের সন্তান সেই ফ্রেমকে সম্পূর্ণ করেছে। ছবিটি দেখে স্পষ্ট হচ্ছে যে দুর্গাপুজোর সময় কোন এক প্যান্ডেলে কোন এক ফাঁকে তোলা হয়েছে সেই ছবি। তবে সেটা কোন সময়কার পুজো সেটা অনুমান করা যাচ্ছে না। কিন্তু ছেলে যথেষ্ট বড় এবং ছবি দেখে মনে হচ্ছে সেটা সাম্প্রতিক সময়েরই।

ex husband
একটা সময় নায়িকা নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে মুখ খুলেছিলেন কিন্তু সেখানে কখনোই স্বামীর সম্পর্কে কাদা ছোড়াছুড়ি করেননি। এই নিয়ে বহু মানুষ নায়িকাকে প্রশংসা জানিয়েছে এবং তার বুদ্ধিমত্তার পরিচয়কে প্রশংসা জানিয়েছে তারা। আজ আবার এই ছবি সামনে আসায় নায়িকার ভক্তরা প্রচন্ড খুশি। কারণ স্বামী প্রাক্তন হয়ে গেলেও সেই স্বামীকে এক ছবিতে আনতে দ্বিধাবোধ করেন না অভিনেত্রী। এই সুন্দর সম্পর্ককে দেখে অনেকেই বলেছে, এবার সম্পূর্ণ হলো একটা সংসার।

Back to top button