দিদি নাম্বার ওয়ান-এর মঞ্চে এবার শুধুই দেখা মিলবে হুগলির দিদিদের! ভোটে জিততে প্রকাশ্যে ঘুষ রচনার!

Rachana Banerjee: ২০২৪-এর লোকসভা নির্বাচনে (Lok Sabha 2024) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) হাত ধরে রাজনীতির ময়দানে পা রাখলেন সঞ্চালিকা, অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। তাঁকে এবার টিকিট দিয়েছে তৃণমূল কংগ্রেস। লোকসভার হুগলি কেন্দ্র থেকে লড়াই করছেন অভিনেত্রী। ইতিমধ্যেই জোড় কদমে চলছে ভোটের প্রচার।

ভোটের প্রচারে এসে ফের বেফাঁস মন্তব্য করে বসলেন অভিনেত্রী রচনা ব্যানার্জী। হুগলিতে প্রচারে এদিন তিনি বলেন যদি তিনি ভোটে জয়ী হন, তাহলে দিদি নম্বর ওয়ানের মঞ্চে আগে হুগলি জেলার প্রতিযোগীদের ডাকবেন। একথা বলার পর ফের তুমুল সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী।

 Rachana Banerjee, Loksabha 2024, Didi No. 1, Zee Bangla, রচনা ব্যানার্জী, দিদি নম্বর ১, জি বাংলা

চলতি মাসের ২৪ মার্চ রবিবার, হুগলির সিঙ্গুরের বেগমপুর হাটতলায় আয়োজিত দোল উৎসবে যান রচনা বন্দ্যোপাধ্যায়। এদিন সেখানে প্রচারের ফাঁকে তিনি হুগলির দিদির উদ্দেশ্যে অভিনেত্রী বলেন, ‘আমি যদি এখান থেকে জিততে পারি তাহলে জি বাংলার কর্তৃপক্ষকে বলব যেন হুগলি জেলার দিদির আগে ডাকা হয়। আমি ওদের বলে দেব যে আমায় যদি দিদি নম্বর ওয়ানে রাখতে চাও, তাহলে হুগলির যে দিদিরা আমায় ভোট দিয়ে নির্বাচনে জয়ী করেছে তাঁদের আগে ডাক। তারপর বাকি সবাই আসবে।’

ফের রচনা বেফাঁস মন্তব্য করে হাসির খোরাক হয়েছেন নেট দুনিয়ায়। ইতিপূর্বে, দু’বার কারখানা বিতর্ক ও হুগলির মানুষ ‘তাঁকে পেয়ে লাকি’ বিতর্কে সরগরম হয়েছিল নেট মাধ্যম। পূর্বের দুই মন্তব্য নিয়ে বিশেষ কিছু বলেননি হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। তবে এবার তিনি বলেন, “একটা রাজনৈতিক দল যে কেন এমন প্রার্থী করল যার বিন্দুমাত্র রাজনৈতিক অভিজ্ঞতা নেই কে জানে! হুগলির মানুষ এত বোকা নয় যে কোনটা রাজনীতি আর কোনটা অভিনয় বুঝবে না। তাঁরা যথেষ্ট শিক্ষিত।”

আরো পড়ুন: এখন আর পর্দায় তাকে দেখাই যায় না! অনেকেই মনে করেন আমি কাজ পাওয়ার যোগ্য না তাই কাজ দেন না! বিস্ফোরক অভিনেত্রী পাপিয়া অধিকারী

চলতি মাসের ১৬ মার্চ থেকে হুগলিতে প্রার্থী হিসেবে প্রচার শুরু করেছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। শনিবার সিঙ্গুর দিয়েই তাঁর ভোট প্রচার শুরু করলেন অভিনেত্রী। এদিন তিনি সিঙ্গুরের বিখ্যাত ডাকাত কালী মন্দিরে পুজোও দিয়েছেন। হুগলিতে লোকসভা নির্বাচনের প্রচার আরম্ভের আগে কোমর বেঁধে নেমে পড়া আর কি। ১০ মার্চ তৃণমূলের জনগর্জন সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অন্যান্য প্রার্থীদের সঙ্গে রচনা বন্দ্যোপাধ্যায়ের নামও ঘোষণা করেন। তারপর ১০মার্চ প্রথম হুগলিতে এসেছেন অভিনেত্রী।

Back to top button