Sayanta priyanka: সায়ন্তর জন্মদিনে রাতের বেলা ধুমধাম করে সারপ্রাইজের আয়োজন প্রিয়াঙ্কার! হবু বৌমা কিন্তু শ্বশুর শাশুড়িকে নিয়েই করল উদযাপন, প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে তারকাদের ব্যক্তিগত জীবন আর ব্যক্তিগত বলে কিছু নেই। পুরোটাই তাদের ভক্তদের সামনে এবং বাঙালি সামনে একেবারে আনফিল্টারড। তারকাটা যখন যা করছেন সেটাই সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়ে যাচ্ছে আর তাতে হাজার হাজার লাইক কমেন্ট ভক্তদের এবং দর্শকদের।

এর মধ্যেই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের মধ্যে আলাদা উন্মাদনা থাকে বরাবর। তারা কার সঙ্গে প্রেম করছেন বা কাকে বিয়ে করলেন বা ব্যক্তিগত জীবনে কি করছেন সেটা জানতে সবসময়ই তৎপর থাকে ভক্তরা। তারাও চায় যে তাদের পছন্দের তারকারা নিজেদের ব্যক্তিগত জীবনের বিভিন্ন গুরুত্বপূর্ণ অধ্যায় শেয়ার করে নিক ভক্তদের সঙ্গে।

এবার তেমনই এক কাজ করলেন এই বাঙালি অভিনেত্রী। প্রিয়াঙ্কা মিত্র টেলি দুনিয়ার জনপ্রিয় একটি নাম। তার পাশাপাশি আরও একটি জনপ্রিয় নাম হল সায়ন্ত মোদক। এখনই দুজনের নাম পাশাপাশি উচ্চারিত হয় কারণ এখন দুজনেই একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। আর সেটা নিয়ে এখন আর কোন আলাদা করে রাখঢাক নেই দুজনের মধ্যে। সম্পূর্ণটাই এখন পর্দার সামনে চলে এসেছে।

এবার নিজের আদরের মানুষকে নিয়ে একটি আদরের পোস্ট শেয়ার করলেন প্রিয়াঙ্কা। সায়ন্তর জন্মদিনে তাকে ভালোবাসায় ভাসিয়ে দিলেন এই অভিনেত্রী। নায়কের বাহুডোরে নায়িকা, সেই ছবি শেয়ার করা মাত্র হু হু করে ভাইরাল হয়ে গেল ভক্তদের মধ্যে। প্রসঙ্গত বহুদিন ধরেই দুজনের প্রেমের জল্পনা চলছিল। তবে খুব বেশি দেরি করেননি তারা সেটা প্রকাশ্যে আনতে। এমনকি দেবচন্দ্রিমার সঙ্গে সায়ন্তর ব্রেকআপের পর একটা বিরাট অংশ অপেক্ষায় ছিল কখন অভিনেতার জীবনে আবার নতুন নারীর আগমন ঘটবে।

তবে তারা ভাবতে পারেনি যে এই অভিনেত্রীই সায়ন্তর হবু অর্ধাঙ্গিনী। অভিনেতার জন্মদিনে একটি সুন্দর শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন এবং তার সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ছবি। দুজনে দুজনের চোখের সাগরে ডুব দিয়েছেন সেটা দৃশ্যতই স্পষ্ট। তার সঙ্গে ক্যাপশনে লিখে দিয়েছেন “আমার জীবনের প্রেম তোমাকে জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা”।

প্রেমিকার সেই শুভেচ্ছা ঠিক নজরে পড়েছে সায়ন্তর। সঙ্গে সঙ্গে তিনি ধন্যবাদ জানিয়েছেন প্রিয়ঙ্কাকে ফেসবুকে। তিনি পাল্টা লিখেছেন “তোমাকে ধন্যবাদ জানাতে আমার শব্দ কম পড়ছে”। দুজনে এমনটাই হাসি খুশি থাকুক এবং আগামী ভবিষ্যৎ আরো আনন্দে ভরে উঠুক এমনটাই কামনা করছে ভক্তরা।

কিছু পরেই এসেছে বার্থডে সেলিব্রেশন এর ভিডিও এবং সেখানে কিন্তু দেখা গেছে সায়ন্তর বাবা-মাকে।তাদের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক যে খুব ভালো সেটা ভিডিও দেখলেই বোঝা যাচ্ছে এবং দর্শকরা এটাই বলছেন যে প্রিয়াঙ্কার সায়ন্তর উপযুক্ত বউ হতে পারবে কারণ যেভাবে সায়ন্তর বাবা-মার খেয়াল রেখেছে প্রিয়াঙ্কা সেটা দেখেই বোঝা যাচ্ছে যে প্রিয়াঙ্কা মন থেকে সায়ন্ত আর তার পরিবারকে কতটা ভালোবেসে ফেলেছে।

Back to top button