অভিনয় ছাড়লেন বাংলা সিরিয়ালের হিট খলনায়িকা! ‘মিশকা’ নাকি অন্য কেউ? জানলে চমকে উঠবেন

টলিউডের খল নায়িকা চরিত্রে অভিনয় করে একসময় জনপ্রিয় হয়েছিলেন এই অভিনেত্রী। ‘বোঝে না সে বোঝে না’, ‘কে আপন কে পর’ প্রভৃতি ধারাবাহিকে খল নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। একসময়ের খল নায়িকাদের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছিলেন অভিনেত্রী। তবে বর্তমানে তিনি অভিনয় জগৎ থেকে অনেক দূরে। কিন্তু কেন?

কোন অভিনেত্রী অভিনয় ছাড়লেন?

গত বছর ২০২২ এ মা হয়েছেন মোনালিসা। পুত্রসন্তানের জন্ম দেন তিনি। যদিও তিনি ব্যক্তিগত জীবন সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখতেই পছন্দ করেন এই অভিনেত্রী। তাঁর কর্মজীবন শুরু হয় হাওড়া ব্রিজ অনুষ্ঠানের মাধ্যমে। পর্দায় অভিনেত্রী মোনালিসা পাল সরকারকে শেষবারের মতো দেখা যায় সান বাংলার ‘নয়নতারা’ ধারাবাহিকে। তবে কিছুদিনের মধ্যেই তিনি বিদায় নেন ধারাবাহিক থেকে, বদলে আসেন অন্য অভিনেত্রী।

কেন অভিনয় জগৎ থেকে দূরে গেলেন অভিনেত্রী

অন্তঃসত্ত্বার সময় সেই খবর কাকপক্ষীতেও টের পায়নি। মা হওয়ার পর পর্দা থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী। কারণ এখন তাঁর একটাই লখ্য ছেলেকে মানুষ করার। অভিনেত্রী ঘনিষ্ঠ সূত্রে খবর, একরত্তির একটু বড় না হওয়া পর্যন্ত কাজে ফেরার কথা ভাবছেন না মোনালিসা। উল্লেখ্য, প্রায় চার বছর আগে ২০১৮ সালের ১৯ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন মোনালিসা।

সাংসারিক জীবনে অভিনেত্রী

অভিনেত্রীর স্বামীর নাম বিশ্বজিৎ সরকার, পেশায় আইটিতে কাজ করেন। খুব ছোট বয়স থেকে তাঁরা সম্পর্কে ছিলেন । তাঁরা একই স্কুলে, একই টিউশনে পড়াশোনা করেছেন। প্রায় পাঁচ বছর বিশ্বজিৎ লন্ডনে থাকাকালীন সেই সময় লং ডিসট্যান্স রিলেশনশিপে ছিলেন তাঁরা। জানা যায়, একসময় টেলিভিশনে সঞ্চালনা করতেন মোনালিসা।

অভিনেত্রীর কর্মজীবন

ধীরে ধীরে অভিনেত্রী মডেলিং জগতে প্রবেশ করেন। একসময় বিজ্ঞাপনের জগতে পরিচিত মুখ ছিলেন। ধীরে ধীরে অভিনয় জগতে পা দেন মোনালিসা। বিয়ের পরও অভিনয় জগতে নিজের কাজ চালিয়ে গিয়েছেন অভিনেত্রী। আপাতত সন্তানের সঙ্গে সময় কাটাতে চান জনপ্রিয় এই খলনায়িকা। তাই বলাই যায়, টিভির খলনায়িকা আসলে একজন শ্রেষ্ঠ ‘মা’।

Back to top button