Tollywood

গল্পে নতুন মোড়! ঋষিকে লাল চা দিয়ে মিষ্টি করে রাগ ভাঙাল পিহু, বাতাসে গুনগুন মন ফাগুন

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মন ফাগুন। গত বছর 26 শে জুলাই থেকে শুরু হয়েছে এই সিরিয়াল। শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে যায় মন ফাগুন তার কারণ অভিনেতা শন ব্যানার্জি এবং অভিনেত্রী সৃজলা গুহ। শনের ফ্যানবেস বিশাল বড়। এখানে আকাশ নীল থেকেই তার ক্রেজ প্রচন্ড।

আর নবাগতা সৃজলা গুহর এটাই প্রথম সিরিয়াল। তাকে দেখতে অসম্ভব সুন্দর। সেইসঙ্গে অভিনয়টাও তিনি ভালোই করছেন। সেইজন্যে সৃজলার প্রতি ক্রাশ খেয়েছেন অনেকে। বাংলা সিরিয়াল মানেই বিনোদন আর মনফাগুন বিনোদন দেওয়াতে কোনো কমতি রাখে না।

নতুন যে প্রোমো এসেছে তা দেখে মনফাগুন ফ্যানদের মধ্যে উত্তেজনা প্রচুর বেড়েছে। এমনিতেই ফ্যানেদের দাবি যে তাদের কথা মেনেই ঋষির মাকে ঋষির বিয়ের দিন না দেখিয়ে তার আগে দেখানো হয়েছে। এরপরে নকল প্রিয়দর্শিনী কবে এন্ট্রি নেয় সেটাই দেখার।

এর মধ্যেই আমরা দেখতে পেয়েছি যে টুবাইদা পিহুর ওপর রেগে গেছে। আর তার রাগ এবার মিষ্টি করে ভাঙাবে পিহু। সকালবেলা ঋষি যখন কাজ করবে তখন লাল চা নিয়ে হাজির হবে পিহু। জানলা দিয়ে চায়ের কাপ বাড়িয়ে ধরবে সে।

এতে কি রাগ ভাঙবে আমাদের ঋষি বাবুর? মনে মনে সে বলবে তাহলে তো ভালই হয় কিন্তু মিস বৃষ্টি বাড়ির হাতের চা আমি খাব না। যদিও তখন পিহু বলে দেয় যে আমার হাত থেকে চা না নিলে আমি কিন্তু এখানেই দাঁড়িয়ে থাকবো। আর আপনাকে ডিস্টার্ব করে যাব।

তখন বাধ্য হয়ে চায়ের কাপ প্লেট হাতে নিয়ে নেয় ঋষি আর কাপ তুলতে গিয়ে দেখে একটা হলুদ ছোট্ট চিরকুট ভাঁজ করা প্লেটে। কী লেখা আছে চিরকুটে? আসুন তো দেখা যাক।

সেই চিরকুট খুলবে ঋষি আর দেখা যাবে সেখানে মিষ্টি করে একটা স্মাইলি আঁকা আর লেখা সরি। এই দেখে মনে মনে হেসে ফেলবে ঋষি। পিহুর উপর রাগ ভেঙে যাবে তার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button