Nusrat Jahan: পুজোর ছোঁয়া নুসরতের শরীরে! কালো শাড়ির ফাঁকে তাঁর চর্বিহীন ফিগার! সোশ্যাল মিডিয়ার টেম্পারেচার বাড়াল ‘হট মাম্মা’

পুজো আসবে আসবে ভাবতে ভাবতেই পুজো শুরু। এই পুজো যে কখন শেষ হয়ে যাবে, তা বুঝেই উঠতে পারবেন না কেউ। আর এই পুজোর ছোঁয়া লেগেছে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও তাঁর পরিবারেও। মহালয়ার দিন তাঁর একটি ভিডিও ঘিরেই চর্চা শুরু। টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত।

অভিনেত্রীর শেষ ফিল্ম ‘স্বস্তিক সংকেত’ বক্স অফিসে ফ্লপ ছিল। এরপরের ছবিতে তাঁকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ফিল্ম ‘শিকার’-এ। উক্ত ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। পাশাপাশি চলতি বছরে নিজস্ব প্রযোজনা সংস্থা খুলেছেন যশ ও নুসরত। উল্লেখ্য, মহালয়ার দিন সকালে নুসরত ধর্মান্ধতার বিরুদ্ধে বার্তাবাহী ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেনা অভিনেত্রী।

তিনি সেই ভিডিওর সাথে লিখেছিলেন, ‘মা সবার”। সেই ভিডিও ঘিরে নেটিজেনদের প্রতিক্রিয়া অবশ্য ছিল মিশ্র। সম্প্রতি তিনি আবারও ইন্সটাগ্রামে নিজের কয়েকটি ছবি অনুরাগীদের সাথে শেয়ার করেন নুসরত জাহান। নুসরতের শেয়ার করা ছবিগুলিতে দেখা যায়, তাঁর পরনে রয়েছে কালো রঙের সিকুইনড শাড়ি ও অনুরূপ ডিজাইনের স্লিভলেস ব্লাউজ।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

সেই ব্লাউজটির নেকলাইন ভি ডিজাইনের। ফলে ছবিতে নুসরতের ক্লিভেজ কিছুটা দৃশ্যমান হয়েছে। কালো সুতোর লটকান ঝুলছে ব্লাউজের পিঠে। শাড়ির সাথে অভিনেত্রীর মেকআপ হালকা হলেও উজ্জ্বল। খোলা কার্লি চুল। দুই কানে নুসরত পরেছেন সাদা রঙের মুক্তো বসানো রিং। ডান হাতে রয়েছে বেশ কয়েকটি চুড়ি।

আরও পড়ুনঃ ‘কৃষ্ণকলি’ হোক বা ‘মোহর’, নতুন রূপে ম্যাজিক দেখাতে ফেল করেছে পুরোনো হিট জুটি! ওল্ড ইজ গোল্ড সবসময় হয় না

অভিনেত্রী শিমারি ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। নুসরাতের ঠোঁট রেঙেছে ন্যুড পিঙ্ক শেডের গ্লসি লিপস্টিকে। সেই ছবিতে কমেন্ট করে অভিনেত্রী ঊষসী সেনগুপ্ত (Ushashi Sengupta) তাঁর সৌন্দর্যের বেশ প্রশংসা করেছেন। অভিনেত্রী লহমা ভট্টাচার্য (Lohoma Bhattacharya) লিখেছেন, ‘গর্জাস’।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button