‘কৃষ্ণকলি’ হোক বা ‘মোহর’, নতুন রূপে ম্যাজিক দেখাতে ফেল করেছে পুরোনো হিট জুটি! ওল্ড ইজ গোল্ড সবসময় হয় না

প্রতিপক্ষ সিরিয়াল ‘নিম ফুলের মধু’র (Neem Phuler Modhu) সঙ্গে পেরে উঠল না ‘বাংলা মিডিয়াম’। শেষমেশ বন্ধ হতে চলল ধারাবাহিক। বলাই যায়, বহু চেষ্টা করেও সফল হল না ‘কৃষ্ণকলি’ (Krishnakali) ম্যাজিক। বারংবার টিআরপি কম থাকায় ইতির খাতায় নীল-তিয়াসার ‘বাংলা মিডিয়াম’ (Bangla Medium)। অনেক দর্শকেরই মন খারাপ।

৩০০ পর্ব পাড় হতেই বন্ধ হচ্ছে ‘বাংলা মিডিয়াম’। মাত্র ১১-মাসেই বন্ধ হবে এই মেগা। প্রতিযোগিতায় তেমন এগিয়ে যেতে পারল এই মেগা। ধারাবাহিকের নায়ক নীল জানান, “যে কোনও কাজই তা তাড়াতাড়ি শেষ হোক, কিংবা অনেক দিন সম্প্রচারিত হওয়ার পর শেষ হোক, সবেতেই মনখারাপ হয়। কিন্তু যে ভাবে আমাদের গল্পটা শেষ হচ্ছে, তাতে আমি খুশি।”

সিরিয়ালটির শেষ সম্প্রচার টিভির পর্দায় আগামী ২রা নভেম্বর। আর তারপরই আসবে ‘তুমি আশেপাশে থাকলে’‌। আমরা এর আগে ‘কৃষ্ণকলি’তে ‘বাংলা মিডিয়াম’এর জুটিকে দেখেছি। সেসময় ধারাবাহিকটি খুব জনপ্রিয় হয়েছিল। আর তাই প্রোডাকশন এই জুটিকে আবার নিয়ে এল। কিন্তু তাতে কোনও লাভ হল না। এবার আর সেই আগেই ম্যাজিক দেখতে পারল না যুগল। ওদিকে সম্প্রতি শেষ হয়েছে এক্কা দোক্কা। তাতে সোনামনি আর প্রতীক ছিল অনির্বান আর রাধিকা যাদের আগে দেখা গেছে মোহর সিরিয়ালে মোহর আর শঙ্খ স্যার হিসেবে। ব্যাপক হিট করলেও কাজ করল না সেই ম্যাজিক।

‘কৃষ্ণকলি’র পর যে নতুন ধারাবাহিক আসবে সেটি রহস্যে মোড়া। মৃত্যুর পরেও কিভাবে পাশে থাকা যায়, সেই গল্পই ব্যক্ত করবে রোহন-অঙ্গনার জুটি। ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী হিয়াকেও। উল্লেখ্য, বিগত কয়েকদিনে ‘বাংলা মিডিয়াম’ এ নতুন মুখ এসেছে। বিক্রমের প্রেমিকা তথা বিক্রমের সন্তানের মা হয়ে গল্পে এন্ট্রি নিয়েছেন সৈরিতি।

আরও পড়ুনঃ দীপা-মিশকা অতীত! এবার সূর্যর জীবনে ফিরতে চলেছে তার মৃত প্রেমিকা! ধুন্ধুমার পর্ব আসছে অনুরাগের ছোঁয়ায়

এর আগে ‘ঠিক যেন লাভস্টোরি’ সিরিয়ালে সামনে এসেছিল এই নতুন জুটি। সেসময় মানুষ বেশ পছন্দও করেছিল এই জুটিকে‌। তবে এবার তাদের সেই ম্যাজিক ফিরলোনা। ‘বাংলা মিডিয়াম’র ভক্তদের তাই খুবই মন খারাপ, যদিও রোহন ভক্তরা কিন্তু বেশ উচ্ছ্বসিত। দীর্ঘ বিরতির পর অবশেষে পর্দায় ফিরছেন তিনি।

Back to top button