Connect with us

Tollywood

বিয়েটা তাহলে সেরেই ফেললেন শ্রাবন্তী! কিন্তু অভিরূপকে ছেড়ে বরবেশে এ কে দাঁড়িয়ে?

Published

on

বলি-টলি সর্বত্র যখন বিয়ের মরসুম জমজমাট, তখন সেই আমেজকে উস্কে দিয়ে বর কনের বেশে ধরা দিলেন ওম সাহানি- শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নতুন পরিচালক অয়ন দে-র প্রথম ছবি ‘ভয় পেওনা’- তে জুটি বেঁধেছেন ওম সাহানি ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় ।ডিজাইনার ধুতি পাঞ্জাবি, গলায় গোড়ের মালা পরে বিয়ের বছর ঘোরার আগেই টোপর মাথায় হাজির ওম। অপরদিকে লাল বেনারসী, গয়না, মালা -চন্দন, মুকুট পরে বধূ বেশে নজর কাড়লেন সুন্দরী নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরমুহূর্তেই রোজকার শার্ট, জিন্স ,সালোয়ার কামিজে দেখা যাচ্ছে তাঁদের।

ছবির শুটিং শুরু হতে চলেছে আগামী ৪ঠা জানুয়ারি থেকে। এর আগে ‘হুল্লোড়’ ছবিতে ওম ও শ্রাবন্তী একসাথে কাজ করলেও জুটি হিসেবে এই প্রথম পর্দায় দেখা যাবে তাঁদের। আগের ছবির সময় থেকেই তাঁরা ভাল বন্ধু বলে জানিয়েছেন দুজনেই। এবারে গাঢ় হতে চলেছে সেই বন্ধুত্ব।

নতুন ছবিতে রয়েছে ভূতুড়ে আমেজ। তবে ব্যক্তিগত জীবনে ভূতে ভয় পান শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে ভূতের ছবি প্রস্তাবে কখনোই না করতে পারেন না তিনি। নায়িকা জানালেন, এটি তার চার নম্বর ভূতের ছবি। শ‍্যুট করতে গিয়ে অনেকবার অস্বস্তিকর অনুভূতি হলেও না করতে পারেন না ভূতের ছবিতে।

‘ভয় পেওনা’-র চিত্রনাট্য অনুযায়ী ‘ডাঃ আকাশ চট্টোপাধ্যায়’ ওরফে ওমের ঘরণী হিসেবে দেখা যাবে ‘অনন্যা’ ওরফে শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে। ছবির গল্প তাঁকে ঘিরেই। ছবিতে দেখা যাবে শাশুড়ির সঙ্গে সম্পর্ক একেবারেই ভালো নয় অনন্যার। বৌমাকে ভয় দেখিয়ে একপ্রকার বাড়িছাড়া করতে চান তিনি। সেই রেশ ধরে উন্মোচিত হয় আরেক রহস্য। ছবির সঙ্গীত পরিচালনায় রয়েছেন ডাব্বু। গান গাইবেন অনুপম রায়, অন্তরা মিত্র, রাজ বর্মন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending