Promo: অনুষ্কার মিথ্যে প্রেগন্যান্সির আসল রহস্য শ্রাবণের হাতে! নিজের স্বামীর বিয়ে কি আটকাতে পারবে সে?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’-এ এল মোড় ঘোরানো পর্ব। এতদিনের সমস্ত অপমানের যোগ্য জবাব দিতে চলেছে শ্রাবণ। অনুষ্কার পর্দা ফাঁস ও ওমকারের অপমানের বদলা নেবে শ্রাবণ। কিন্তু কিভাবে? জমজমাট পর্বের জন্য অপেক্ষার পারদ চড়ছে দর্শক মহলে।

এর মধ্যে স্টার জলসার তরফে প্রকাশ পেয়েছে একটি প্রোমো ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, শ্রাবণ বলছে এবার সে তাঁর সমস্ত অপমানের বদলা নেবে। অভির সাহায্য নিয়ে সে অনুষ্কার প্রেগনেন্সির আসল রহস্য ফাঁস করবে শ্রাবণ। অন্যদিকে, ওমকার তাঁকে যে অপমান এতদিন দিয়েছে তা নিয়েও গর্জে উঠবে সে।

বর্তমানে ‘লাভ বিয়ে আজকাল’ ধারাবাহিকে দেখা যাচ্ছে বিবাহ পর্ব। প্রোমো ভিডিয়োর এক অংশে দেখা যাচ্ছে, গায়ে হলুদ অনুষ্ঠানে সকলের সামনে ফের অপমানিত হতে হয় শ্রাবণকে। কিন্তু চুপ না থেকে পাল্টা জবাব দেয় শ্রাবণ। সে বলে, এখনও সে “ওমকার ঘোষের স্ত্রী”।

শ্রাবণের কথায়, এতদিন পরিবারের স্বার্থে, পরিবারের মানুষদের স্বার্থে সমস্ত অপমান সহ্য করেছে সে। কিন্তু আর নয়। যোগ্য উত্তর ফিরিয়ে দেওয়ার সময় এসেছে। ‘লাভ বিয়ে আজকাল’ সিরিয়ালের নিয়মিত দর্শকরা শ্রাবণের এই নতুন রূপ দেখার অপেক্ষায় ছিলেন। মোড় ঘোরানো পর্বে তারই উপহার দিতে চলেছে স্টার জলসা।

প্রসঙ্গত, টিআরপি লিস্টের প্রতিযোগিতায় সকলের থেকে খানিকটা পিছিয়ে রয়েছে ‘লাভ বিয়ে আজকাল’। সিরিয়াল শুরুর কয়েক দিনের মাথায় বদলে দেওয়া হয় নায়িকাকেও। সম্প্রতি অভিনেত্রী তৃণা সাহা এসেছেন ধারাবাহিকের নায়িকা রূপে। জনপ্রিয় চড়াতে এবার প্লটে চমক আনার ভাবনা জলসা কর্তৃপক্ষের।

Back to top button