‘লাভ-বিয়ে-আজকাল’-এ ফের ফিরবেন মৌমিতা? আসছে নতুন চমক!

ষ্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Ajkal)। একেবারে অন্যধারার গল্প পেয়ে উচ্ছসিত জেন ওয়াই। বিয়ের গল্প এগিয়ের কন্ট্রাক্ট ম্যারেজের নিয়ে। মানে নায়ক নায়িকার প্রেম হবে বিয়ের পর।

ধারাবাহিকের গল্পের শুরুতে দেখা যায়, নায়ক-নায়িকার বিয়ে হয়েছে। মানে বিয়ের চুক্তি স্বাক্ষর করে বিয়ে। বাংলা ধারাবাহিকে এক্কেবারে নতুন ধারা কন্ট্রাক্ট ম্যারেজ ও সেই বিয়ে প্রেমের পরিণতি পায় কি করে দেখবে দর্শকরা। চুক্তির শর্ত দেখলে চোখ কপালে উঠবে আপনারও।

ভাববেন এ কেমন বিয়ে। আসলে নায়কের প্রেম ভেঙেছে। তাই হঠাৎই বিয়ের সিদ্ধান্ত। চুক্তির প্রথম শর্ত, তাঁরা কেবল খাতায় কলমে স্বামী-স্ত্রী। ওমকারের প্রয়োজনে যে কোনও জায়গায় স্ত্রী হিসাবে উপস্থিত থাকতে হবে নায়িকাকে। তারা আলাদা বিছানায় ঘুমোবেন। কোনো রকম শরীরিক সম্পর্ক তাঁদের মধ্যে থাকবে না।

Love Biye Aajkal - Watch Episode 34 - Shraban Takes Care of Om on Disney+ Hotstar

তবে দিনকয়েক আগে এই সিরিয়াল চর্চার কেন্দ্রে ছিল নায়িকা বদলের ঘটনাকে কেন্দ্র করে। মুখ্য চরিত্র শ্রাবনের ভূমিকায় অভিনয় করছিলেন অভিনেত্রী মৌমিতা সরকার। তাঁকে বদলে দিয়ে ধারাবাহিকের নির্মাতারা সিরিয়ালে এনেছিলেন তৃনা সাহাকে। কিন্তু এতেই মন খারাপ দর্শকদের। নেটমাধ্যমে এ নিয়ে ক্ষোভও উগরে দিয়েছেন সিরিয়ালপ্রেমীদের একাংশ।

উল্লেখ্য, ধারাবাহিক থেকে বাদ পড়ার দরুন মন খারাপ তা আগেই জানিয়ে ছিলেন অভিনেত্রী। এবার দর্শকদের দাবি, শ্রাবনের চরিত্রে নাকি অভিনেত্রী মৌমিতাই সবচেয়ে বেশি মানানসই। তাঁকে ছাড়া শ্রাবণ চরিত্র এক্কেবারে অচল। অনেকে তৃনার অভিনয়ের প্রশংসা করলেও, দর্শকদের ধারণা নির্মাতারা দর্শকদের জন্য রেখেছেন নতুন চমক। ধারাবাহিকের গল্পে ফের ফিরে আসবে পুরোনো শ্রাবণ। কিভাবে? তা তো গল্পের মোড়ই বলবে।

Back to top button