উপরে পোশাক নিচে খালি! ‘আবার একটাকে ধরেছে, কতদিন আয়ু কে জানে’! জিতুর পাশে খুল্লামখুল্লা ছবি পোস্ট করে খিল্লির শিকার শ্রাবন্তী

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।‌ নিজের অভিনয়ের জন্য যেমন তিনি জনপ্রিয় একইসঙ্গে নিজের ব্যক্তিগত জীবনের কেচ্ছার জন্য তিনি বিতর্কিতও! বর্তমানে নিজের পেশাগত জীবনের থেকে ব্যক্তিগত কেচ্ছার কারণেই বেশি চর্চায় থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

প্রথমে পরিচালক রাজীব বিশ্বাস, পরে মডেল কৃষ্ণ ভিরাজ, প্রাক্তন এয়ারলাইনস সুপারভাইজার ও মাল্টি জিমের মালিক রোশন সিংয়ের পর নায়িকার জীবনে আসেন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী। যদিও তিনি বিদায় নিয়েছেন এখন। শোনা যাচ্ছে এই মুহূর্তে নাকি তিনি বাঙালি অভিনেতা জিতু কমলের সঙ্গে প্রেম করছেন। আর সেই কারণেই নাকি সংসার ভেঙেছে জিতু-নবনীতার।

বেশ সুখেই চলছিল জিতু-নবনীতার দুজনের দাম্পত্য জীবন। এই বছর‌ই চার বছরে পা রাখে তাদের সেই সুখী দাম্পত্য। কিন্তু তার আগেই ঘর ভাঙলো জিতু-নবনীতার। সোশ্যাল মাধ্যমেই দাম্পত্য ভাঙার খবর দেন নবনীতা। অভিনেত্রী জানিয়েছিলেন, তিনমাস যাবৎ একসঙ্গে থাকছেন না তাঁরা। এক‌ইসঙ্গে অভিনেত্রী অক্টোবরে ডিভোর্স হয়ে যেতে পারে বলেও জানিয়েছেন।‌

তা এই বিচ্ছেদের পিছনে কারণ কী শ্রাবন্তী? আসলে এই মুহূর্তে জিতু আর শ্রাবন্তী কমলেশ্বর মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘আমি আমার মতো’ ছবিতে একসঙ্গে কাজ করছেন। বলা যায় ব্যাক টু ব্যাক শ্রাবন্তীর সঙ্গে ছবি করে চলেছেন জিতু। এর আগে অবশ্য বাবুসোনা ছবিতেও একসঙ্গে কাজ করেছেন জিতু-শ্রাবন্তী। আর সেই কারণেই জিতুর সঙ্গে নবনীতার দূরত্বে নাম জড়িয়েছে শ্রাবন্তীর। যদিও এই অভিযোগ ন্যাসাৎ করে দিয়েছিলেন নবনীতাই। অভিনেত্রী জানিয়েছিলেন, কথা কাটাকাটি, ইগোর লড়াই, মতপার্থক্যই তাঁদের মধ্যে দূরত্বের আসল কারণ।

যদিও জিতুর সামনে শ্রাবন্তী যে বেশ কমর্ফটেবল তা তার সাম্প্রতিক ছবি দেখেই প্রমাণিত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ছবিতে দেখা যাচ্ছে শ্রাবন্তী একটি ছোট সাদা পোশাক পরে রয়েছেন, প্যান্ট যে পরেছেন দেখাই যাচ্ছে না। যদিও শরীরের উপর অংশে তার ঠান্ডা লাগছে তা তার মোটা জ্যাকেট দেখেই বোঝা যাচ্ছে। অন্যদিকে জিতুর উপরে ভারী পোশাক থাকলেও সঙ্গে পরেছেন হাফপ্যান্ট।

Back to top button