Connect with us

Tollywood

এবার অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু কে নিয়ে নেট মাধ্যমে ঝামেলা শুরু ভক্তদের

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর জনপ্রিয়তা তুঙ্গে। টি আর পি তালিকায় তার একচ্ছত্র অধিকার রীতিমতো রাজ করছে। টানা ৩৫ সপ্তাহ তার অভিনীত ধারাবাহিক একেবারে শীর্ষ স্থান ধরে রেখেছে।

ধারাবাহিকের পাশাপাশি সোশ্যাল মিডিয়া জুড়ে বেশ সক্রিয় অভিনেত্রী। সময় পেলেই বিভিন্ন মুহূর্তের ভিডিও রিল করে অনুগামীদের আনন্দ দিতে পছন্দ করেন অভিনেত্রী। তবে সম্প্রতি মিঠাই এর একটি করা পোস্ট শেয়ার দেখে রীতিমতো বিতর্ক সৃষ্টি হয়েছে নেট দুনিয়ায়।

তিনি পোস্ট করে লিখেছেন জীবনে অর্থ না ভালোবাসা– কোনটা বেশি দরকারি, এই নিয়ে নিজের মতামত জাহির করতে দেখা গিয়েছে তাঁকে। ওই পোস্টে লেখা, ‘ভালোবাসা দরকার, টাকা তো দু’জন মিলেও রোজগার করে নেওয়া যায়’। আর তা সৌমি শেয়ার করেছেন ‘লাইনস…’ ক্যাুশনে। সঙ্গে একটা ভালোবাসার ইমোজি।

তবে এই নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে অনুগামীদের মধ্যে।কারও কারও মতে, এসব কথা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতেই ভালো লাগে। আসল জীবনে টাকা না থাকলে ভালোবাসা আসে না। যদিও অভিনেত্রীর সাথে সহমত কেউ কেউ। তাঁরা জানিয়েছেন, ভালোবাসা সাথে থাকলে সব পরিস্থিতেই লড়াই চালানো যায়। বর্তমানে মিঠাই ধারাবাহিকের দৌলতে বাংলার ঘরে ঘরে পৌঁছে গেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Trending