“ব্ল্যাক বিউটি!” কালো ওয়ান পিসে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল মিঠাই! তার সৌন্দর্য্যে কমেন্টের ঝড় নেটদুনিয়ায়

টলিপাড়ার অভিনেত্রীদের সৌন্দর্যের চর্চা ছড়িয়ে আসে সর্বত্র। ধারাবাহিক শাড়ি হোক কি মর্ডান পোশাক সব কিছুতেই সকলকে তাক লাগিয়ে দিতে সক্ষম তারা। তাদের সৌর্ন্দয, স্টাইল এবং অভিনয় বারবার মন জিতে নিয়েছে সকলের। সোশ্যাল মিডিয়ায় তাদের অনুরাগীদের সংখ্যাও নেহাতই কম নয়। রীল হোক কি তাদের সাধারণ ছবি তাদের রূপে মুগ্ধ সকলেই। জানা অনুষ্টানে তাদের পোশাক নিয়ে প্রশংসিতও হন তারা।

সেইরকমই সৌন্দর্যের অধিকারী অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। তিনি তার অভিনয় শুরু করেছিলেন কালার্স বাংলার ধারাবাহিক এ আমার গুরুদক্ষিণা দিয়ে। তারপর অনন্যা চ্যাটার্জী অভিনীত ধারাবাহিক জয় কালী কলকাত্তাওয়ালি, লৌকিক অলৌকিক, কনে বউ এবং মিঠাই ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। অন্যান্য ধারাবাহিকের তুলনায় মিঠাই ধারাবাহিকটিই তাকে এনে দিয়েছে জনপ্রিয়তা। মিঠাইয়ে তার সরলসহজ চরিত্র জিতে নিয়েছে দর্শকদের মন।

মিঠাই ধারাবাহিকটি শেষ হয়েছে প্রায় ৬ মাস হয়ে গেছে তবুও দর্শকদের মন থেকে একইভাবে নিজের জায়গা বজায় রেখেছে ধারাবাহিকটি। সেই ধারাবাহিক চলাকালীনই সৌমীতৃষা সুযোগ বান বড়পর্দায় কাজের। দেবের প্রধান সিনেমায় দেবের নায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে তার সৌন্দর্যের চর্চা ছড়িয়ে আছে সব জায়গাতেই। ইনস্টাগ্রামে তার রীল এবং ছবি পাগল করে দেয় তার অনুরাগীদের।

শাড়ি হোক বা ওয়ান পিস তিনি সুন্দরী সব পোশাকেই। এবারেও হলনা তার বিকল্প কিছু। সম্প্রতি অভিনেত্রী গেছিলেন কলকাতা টাইমস ফুড গাইড নাইটের অনুষ্ঠানে। তার পরনে একটি কালো ওয়ান পিস সঙ্গে কালো কোট, হাতে সাদা কালো ব্যাগ এবং পায়ে কালো শু। তিনি ক্যাপশনে লিখেছেন “আমি পার্টি করার মানুষ নয় কিন্তু যখন রুমেন গাঙ্গুলি এবং চন্দ্রিমা পাল থাকেন আমিও আছি। ধন্যবাদ কলকাতা টাইমস।” তার এই ছবিটি কমেন্টের ঝড় উঠেছে ইনস্টাগ্রামে। সকলেই প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রীর।

Back to top button