এক ছবিতেই দেমাক আকাশ ছুঁয়েছে! ফের নিজের বন্ধুদের আনফ্রেন্ড করে দেওয়ার হুমকি ‘মিঠাই’ খ্যাত সৌমীতৃষার!

বাংলা ধারাবাহিকের জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী তিনি। কালার্স বাংলার ধারাবাহিক এ আমার গুরুদক্ষিণা থেকে তিনি শুরু করেছিলেন অভিনয়, তারপর একের পর ধারাবাহিককে কাজ করে গেছেন তিনি। জয় কালীকলকাত্তাওয়ালি, লৌকিক অলৌকিক, কনে বউ ধারাবাহিককে তার অভিনয় মন ছুঁয়ে গেছে সকলের। তারপর তিনি অভিনয় করেন মিঠাই ধারাবাহিককে। মিঠাই ধারাবাহিকটিt অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুকে (Soumitrisha Kundu) পৌঁছে দিয়েছে বাংলার ঘরে ঘরে।

ধারাবাহিকটিতে মিষ্টি, সরল মিঠাইয়ের চরিত্রে তার দুর্দান্ত অভিনয়। সিদ্ধান্ত মোদকের সঙ্গে মিঠাইয়ের জুটি যেন তাক লাগিয়ে দিয়েছিল দর্শকদের। তারপরই তিনি সুযোগ পান বড়পর্দার। দেবের সঙ্গে প্রধান সিনেমায় দেবের স্ত্রী রুমির চরিত্রে অভিনয় করেছেন সৌমীতৃষা। অনেকেই জানিয়েছেন দেবের সঙ্গে তার জুটি ভালোই মানিয়েছে পর্দায়। নেটিজেনদের মধ্যে অনেকেই আবার বলেছেন ধারাবাহিকের মতোই সিনেমাতেও নজর কাড়া অভিনয় করেছেন তিনি। আজ অনুষ্ঠিত হওয়া ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা নবাগতা অভিনেত্রীর দৌড়ে নামও দাখিল করেছেন তিনি।

Soumitrisha Kundoo, Soumitrisha Kundu, Tollywood, Bengali Actress, সৌমীতৃষা কুন্ডু

তবে শুরু থেকেই পর্দার মতোই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় অভিনেত্রী। তার রীল এবং পোস্ট খুবই তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তবে ব্যক্তিগত জীবন নিয়েও বেশ কয়েকবার চর্চায় এসেছিলেন অভিনেত্রী। সহ অভিনেতা আদৃত রায়, শুভ্রজিত সাহা, দিব্যজ্যোতি দত্ত বারবার একাধিক তারকাদের সঙ্গে নাম জড়িয়েছে তার। যদিও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনওই কিছুই বলেনি অভিনেত্রী। একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন “যতদিন না আমি নিজে এই বিশেষে কিছু বলছি ততদিন আমি যার সঙ্গেই ছবি শেয়ার করছি রীল করছি ধরে নেবেন সেই আমার বয়ফ্রেন্ড।”

যদিও সম্প্রতি দোল উৎসবে নিজের আরাধ্য দেবতা গোপালের সঙ্গেই ছবি শেয়ার করে তিনি উৎযাপন করেছেন হোলি। কিন্তু এই কি হল অভিনেত্রী। হটাৎ এরকম পোস্ট তিনি করলেন কেন সোশ্যাল মিডিয়ায়? সেই নিয়েই তুলকালাম কান্ড শুরু হয়েছে নেট দুনিয়ায়। আজই অভিনেত্রী তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একটি পোস্ট যা নিয়ে রীতিমতো ঝড় উঠেছে চারিদিকে। না না কোন ছবি বা রীল নিয়ে নয়। এবার অভিনেত্রী তার পোস্টে লিখেছেন কিছু কথা। তিনি লিখেছেন “যদি দেখো উনফ্রেন্ড হয়ে গেছো তাহলে ভেবে নিও তুমি যে নিন্দে করে বেড়াও সেটা আমি জেনে গেছি।”

আরও পড়ুনঃ প্রেমে পড়েছেন পর্দার রানীমা! খোলাখুলি প্রেমের কথা স্বীকার দিতিপ্রিয়ার! কে সেই বিশেষ পুরুষ?

Soumitrisha Kundu post

কিন্তু এমন কি হল যে হটাৎ অভিনেত্রী এরকম একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন। কাকে ইঙ্গিত করে লিখলেন তিনি এই পোস্টটি। বেশ কিছুদিন আগে থেকেই সংবাদ আসছিল আদৃত সহ মিঠাই ধারাবাহিকের একাধিক সঙ্গেই সম্পর্কে তিক্ততা এসেছে সৌমীতৃষার। উনফলোও করেছেন অনেকেই। এছাড়াও এখন তার কাছের বন্ধু অর্থাৎ শুভ্রজিত, সায়কদের সঙ্গেও ইদানিং সময় দেখা যায়না অভিনেত্রীকে। তিনি বেশিরভাগ ব্যস্ত থাকেন কাজেই। থাকলে কি তার পুরনো বন্ধুদের মধ্যেই কাউকে ইঙ্গিত করে অভিনেত্রী লিখেছেন এরকম পোস্ট? আপনাদের এই নিয়ে কি মনে হচ্ছে?

Back to top button