Connect with us

Tollywood

Khukumoni home delivery: রোজ রোজ খাবার নষ্ট করা হচ্ছে সিরিয়ালে, খুকুমণি হোম ডেলিভারির উপর ক্ষিপ্ত নেটিজেনরা!

Published

on

বর্তমানে টিআরপি রেটিংয়ে ভালো জায়গা করে নিয়েছে খুকুমণি হোম ডেলিভারি। মাত্র কয়েকদিন আগে এই সিরিয়াল শুরু হয়েছে স্টার জলসায়। এর মধ্যেই ভালো রকম দর্শক মনে জায়গা করে নিয়েছে খুকুমণি হোম ডেলিভারি। তাইতো টিআরপি রেটিং চার্টে মিঠাই এর পরেই থাকছে এই সিরিয়াল।

বাপ মা মরা মেয়ে খুকুমণি নিজের হাতে রান্না করে তা হোম ডেলিভারি করে বাড়ি বাড়ি সেই ভাবেই চলে তার সংসার। খাবার ডেলিভারি করতে গিয়েই রাজপুত্তুর বিহানের সঙ্গে দেখা হয় খুকুমণির। বড়লোক বাড়ির ছেলে হলেও বিহান মানসিকভাবে ভারসাম্যহীন। খাওয়া-দাওয়া করতে চায়না সে অন্যদিকে খুকুমণি তাকে বুঝিয়ে সুঝিয়ে খাবার খাওয়ায়। সেই থেকে দুজনের মধ্যে একটা যোগসূত্র তৈরি হয়।

এদিকে সম্পত্তির লোভে বিহানের সঙ্গে বিয়ে ঠিক হয় একটি অন্য মেয়ের। কিন্তু বিহান এটা একেবারেই চায়নি। খুকুমণি তাকে বলে বিয়ে হয়ে গেলে সে আর খাওয়াতে আসবেনা। বিহান যাকে সিঁদুর পরাবে সেইই তাকে খাওয়াবে। এই কথা শুনে বিহান খুকুমণির সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয়। বাড়ির লোক তো দূরের কথা প্রথমে খুকুমণি নিজেই এই বিয়ে মানতে চায়নি। কিন্তু বিহানের উপর অত্যাচার হবে এটা তো সে মানতে পারবে না তাই সে এই বিয়েটা মেনে নিয়েছে।

এবার স্টার জলসার নতুন প্রোমোতে দেখা যাচ্ছে বিহান এবং খুকুমণির ফুলশয্যার দৃশ্য। ফুলশয্যা হবে বলে বেজায় খুশি বিহান কিন্তু তার ভাই তাকে এসে শারীরিকভাবে হেনস্থা করে। সেই সময়ে বিহানের জন্য খাবার নিয়ে ঢুকছিল খুকুমণি।গোটা ঘটনাটি দেখতে পেয়েছে সে অত্যন্ত ক্ষিপ্ত হয়ে যায় এবং তার ভাইকে ধাক্কা মেরে ফেলে দেয়।তারপর নিয়ে আসা রুটি ভাইয়ের মুখে ঠুসে দিয়ে খুকুমণি বলে ‘ গুড় দিয়ে রুটি চিনি দিয়ে চা, খুকুমণির রান্না চেটে পুটে খা’।

স্বাভাবিকভাবেই এই প্রোমো ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে। খুকুমণিকে অন্যায়ের প্রতিবাদ করতে থাকে সাধারণ মানুষ বেশ আনন্দ পেয়েছেন।তবে সাধারণ মানুষের মধ্যে অনেকেই রয়েছেন যারা বেশ তৃপ্ত কারণ বারবার এই সিরিয়ালে দেখানো হচ্ছে খাবার নষ্ট করা। যেভাবে রুটি গুড় সন্দেশ এই এপিসোডছ নষ্ট করা হয়েছে তা অনেকেরই গায়ে লেগেছে।ভারতের মতো দেশে যেখানে অনেক মানুষ দু’বেলা পেট ভরে খেতে পায় না সেখানে একটা সিরিয়ালে এইভাবে বারবার খাবার নষ্ট করা দেখানো উচিত নয় সেটা বলছেন নেটিজেনরা।এর আগেও পেঁপে দিয়ে মারার সময় অনেক শাকসবজি নষ্ট করা দেখানো হয়েছিল এই সিরিয়ালে।তাই বারবার খাবার নষ্ট করা নেটিজেনরা যে একেবারেই ভাল ভাবে নিচ্ছেন না তারা তাদের কমেন্ট দেখেই স্পষ্ট।

Trending