Bangla Serial

Prarona Bhattacharjee: কেরিয়ারের শুরু মুখ্য চরিত্র দিয়ে তবু বর্তমানে শুধুই পার্শ্ব চরিত্রে করতে হচ্ছে কাজ! সঠিক চরিত্র না পাওয়া নিয়ে মুখ খুললেন নায়িকা

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় মুখ হল প্রেরণা ভট্টাচার্য। যার এই ইন্ডাস্ট্রিতে প্রায় ১৩-১৪ বছর কাজ হয়ে গেল। মুখ্য চরিত্র দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও বর্তমানে তাকে বেশি পার্শ্ব চরিত্রতেই দেখতে পাওয়া যায়।

সম্প্রতি তাকে দেখতে পাওয়া যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’তে সানভি অর্থাৎ উৎসব এবং স্বয়ম্ভুর বোনের চরিত্রে অভিনয় করতে। তবে তাকে এর আগে বহু জনপ্রিয় ধারাবাহিকে পজেটিভ এবং নেগেটিভ দুই চরিত্রতে অভিনয় করতে দেখা গেছে।

প্রসঙ্গত জগদ্ধাত্রী ধারাবাহিকে প্রেরণার চরিত্রটি প্রথমে নেগেটিভ লাগলেও আস্তে আস্তে বোঝা যাচ্ছে যে ধারাবাহিকে তার চরিত্রটি পজিটিভি। কিন্তু এদিন এক সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকারে প্রেরণা জানান যে তার পজেটিভ চরিত্র থেকে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে বেশি ভালো লাগে। তার কারণ বাংলা টেলিভিশনে নেগেটিভ চরিত্রের অনেক রকম ভ্যারাইটি থাকে যেটা তাকে বেশি টানে।

প্রসঙ্গত প্রেরণাকে দর্শক এর আগে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখেছে সেটি হল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’তে কৃতির চরিত্রে অভিনয় করতে। প্রসঙ্গত এই ধারাবাহিকে মুখ্য চরিত্র দেখা যেত অভিনেতা রাহুল মজুমদার এবং অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতকে। আরে রাহুলের অভিনীত চরিত্রটির বৌদি হিসেবে দেখা গিয়েছিল প্রেরণাকে।

এছাড়া প্রেরনাকে আরো বহু ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে। যেমন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো নিরুপমা’তে নায়কের কাকিমার ভূমিকায় এবং জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’তে রামকৃষ্ণের বৌদির ভূমিকাতেও।

তবে এদিন প্রেরণা জানান যে ইন্ডাস্ট্রিতে তার বহু বছর হয়ে গেল আর তাদের বয়সীদের যে কেন ঠিকঠাক কাস্টিং করা হয় না তা তিনি সত্যিই জানেন না। কারণ তার এমন বয়স হয়নি যে বয়সে তিনি কাকিমার চরিত্রে অভিনয় করবেন কিন্তু এমন অভিনয়ও তাকে করতে হয়েছে। সেখানে আবার তিনি যে অভিনেতার কাকিমার ভূমিকায় অভিনয় করেছেন, প্রেরণার ক্যারিয়ারের শুরুতে সেই অভিনেতার বিপরীতেই অভিনয় করেছিলেন তিনি।

কিন্তু এত চরাইউতরাই এর পরেও তিনি বর্তমানে তার অভিনয় নিয়ে খুশি। তিনি সব রকম চরিত্রেই অভিনয় করতে ভালোবাসেন। এবং তিনি এও জানান যে তিনি কাজ থাকলেও কাজ করেন না এমনটা নয়। তাই যখন কাজ থাকেনা তখন তিনি কাজ করেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button