Actress Comeback: সুখবর! খুকুমণি হোম ডেলিভারির খুকুমণিকে মনে আছে তো? খুব তাড়াতাড়ি ফিরছেন এই সিরিয়ালে

আজকাল নতুন সিরিয়ালের সঙ্গে সঙ্গে ফিরছে নতুন মুখ। কিন্তু পুরনো এমন অনেক তারকা রয়েছে যাদের ভুলতে পারে না দর্শক। এই নায়িকা তার মধ্যে অন্যতম। তিনি প্রথম কাজেই নিজের প্রতিভা দেখিয়ে দিয়েছেন।

এই সিরিয়াল যারা দেখতো তাদের জন্যে গুড নিউজ। খুকুমণি হোম ডেলিভারি খ্যাত দীপান্বিতা রক্ষিতকে মনে আছে তো? তিনি ফিরছেন নতুন ধারাবাহিকে। কিন্তু কোন চ্যানেল এবং কোন প্রযোজনা সংস্থা? জানতে পারবেন সব। পুরোটা পড়তে হবে।

dipanwita rakshit

গত বছর এপ্রিল মাসে শেষ হয়ে যায় স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল খুকুমণি হোম ডেলিভারি। বেশ অন্যরকম ছিল তার গল্প। শাশুড়ি বৌমার কচকচানি ছিল না তাতে। কিন্তু টিআরপি জমলো না। গল্প ভালো হলেও ভালো ব্যবসা দিতে না পারায় পরিণতি হলো খারাপ।

সিরিয়াল শেষ হওয়ার পর এখন পর্যন্ত দীপান্বিতাকে অন্য কোনো সিরিয়ালে ফিরতে দেখা যায়নি। বরং একেবারে নতুন রূপে স্টার জলসার রিয়ালিটি শো তে বিচারক হয়ে বসেন তিনি। নাম ছিল ড্যান্স ড্যান্স জুনিয়র। সেখানে তার নাচও দেখা গেছে মাঝে মাঝেই। তাতেই একেবারে মুগ্ধ দর্শক।

তবে এবার এলো ভালো খবর। দীপান্বিতা ফিরছেন নতুন ধারাবাহিকে। খুকুমণি শুরুর সময় থেকেই স্টারের সঙ্গে চুক্তিতে রয়েছেন নায়িকা। তাই চ্যানেল অনেকদিন ধরে চাইছিল তাকে নতুন চরিত্রে কাস্ট করতে। অবশেষে সেই সময় এলো। অ্যাক্রপলিস প্রযোজনা সংস্থার স্টার জলসার নতুন ধারাবাহিকে প্রধান চরিত্রে ফিরবেন তিনি। ৩ এপ্রিল হয়ে গেলো দীপান্বিতা এবং তার হিরোর লুক সেট। রয়েছেন খুব জনপ্রিয় একজন হিরো। তিনি আগে যতগুলো সিরিয়াল করেছেন সব হিট ছিল।

Back to top button