স্টেজে উঠলেই মেজাজ গরম, দিলেন গা’লাগা’লি! এক শিশুকেই আক্রমণ করে বসলেন গায়ক নচিকেতা

অনুষ্ঠানে গান গাইতে এসে বিতর্ক বাধালেন সঙ্গীত শিল্পী নচিকেতা চক্রবর্তী (Nachiketa Chakraborty)। স্টেজে মেজাজ হারিয়ে রীতিমতো চটে লাল হলেন গায়ক। শুধু তাই নয়, রাগের মাথায় স্টেজে দাঁড়িয়েই অশ্রাব্য গালাগাল ছুঁড়লেন শিল্পী। এবার তাঁর আক্রমণের তার একটি শিশুর দিকে! ঘটনাটির পরই তুমুল বিতর্ক শুরু হয়েছে বিভিন্ন মহলে।

সম্প্রতি খড়দহে একটি অনুষ্ঠান করতে গিয়েছিলেন সঙ্গীতশিল্পী নচিকেতা চক্রবর্তী।সেখানে স্টেজে গান গাওয়ার মাঝেই মেজাজ হারালেন তিনি। গায়ক যখন গান গাইছিলেন স্টেজে তখন সামনে বসে একটি শিশু তাঁর ছবি তুলছিলো। হঠাৎ-ই সেই শিশুটিকে গায়ক প্রশ্ন করেন, “তুমি ছবি তুলছো কেন? সামনে বসে ছবি তোলা কিসের?”

এরপরও থামেনা বচসা। গায়ক বলতে থাকেন, “সামনে তো ছবি তুলছেন ক্যামেরা পার্সনরা। আমি কি তোমাকে অনুমতি দিয়েছি ছবি তোলার? আমি তোমায় গান শোনার অনুমতি দিয়েছি।” এরপরেও শিশুটি না থামায় আরও রেগে ওঠেন গায়ক। তিনি বলেন, “কত অ্যারোগেন্ট! এখন ওর সামনে দাঁড়িয়ে আমায় গান গাইতে হবে। নাহলে ও থামবে না।”

শুধু তাই নয় স্টেজে দাঁড়িয়ে অশ্রাব্য গালাগাল করতেও দেখা যায় গায়ক কে। তিনি বলেন, “এখনকার বাচ্চাদের কোনোও কাজ নেই। না করে পড়াশোনা না করে কিছু খালি হাতে একটা ** নিয়ে এসব করে যাচ্ছে!” অনুষ্ঠানে উপস্থিত অনেকেই শিল্পীর সঙ্গে সহমত পোষণ করেন। তবে অনেকেই শিল্পীর এহেন আচরণে নিন্দা করতে ছাড়েননি।

পরবর্তীতে রাগ থামিয়ে নচিকেতা গান ধরলেও স্টেজে দাঁড়িয়ে জনসাধারণে -র সামনে গায়কের এ কেমন আচরণ? তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকেই। ডিজিটাল যুগে তারকাদের ছবি তোলা তো অত্যন্ত স্বাভাবিক ঘটনা। তার জন্য একটি শিশুর উদ্দেশ্যে গায়কের এ কেমন ভাষার ব্যবহার! নেটিজেনদের মতে, শিল্পী নচিকেতার নিজের ভাষা নিয়ন্ত্রণে রাখা উচিত।

Back to top button