Tollywood

Monami Ghosh: বয়স ৪০ কিন্তু দেখলে লাগছে ২০! তবুও কটাক্ষের শিকার ডান্সিং কুইন মনামী ঘোষ, ‘তলায় প্যান্ট কেন পরোনি?’, নতুন ছবিতে প্রশ্ন এক বদমাইশ নেটিজেনের

বাংলা ধারাবাহিকের অনেক নায়িকা আছে যাদের বয়স অনেক কিন্তু দেখলে বোঝা যায় না।আবার অনেক নায়িকা রয়েছেন যাদের বয়স কম কিন্তু দেখলে মনে হবে অনেক বেশি বয়স হয়ে গেছে। তবে মোটামুটি সকলেই চেষ্টা করেন নিজের বয়সটাকে ধরে রাখার।

টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এমন একজন রয়েছেন যিনি কুড়ি বছরের ওপর হয়ে গেল কাজ করছেন, তার বয়সটা দেখলে মনে হবে মাত্র কুড়ি। কিন্তু আসলে তিনি ৪০ বছরে পা রেখেছেন এই বছরেই। ধারাবাহিক বলতে তাকে আমরা শেষ দেখতে পেয়েছি ইরাবতীর চুপকথা ধারাবাহিকে। আর সিনেমা বলতে বেলাশুরু। তুমি দুর্ধর্ষ নাচ করেন সেজন্যই এখন ডান্স ডান্স জুনিয়র এর বিচারকের আসনে বসেছেন। আবার গানটাও ভালই গাইতে পারেন তার প্রমাণ হলো তার কিছুদিন আগে মুক্তি প্রাপ্ত মিউজিক ভিডিও ভিটামিন এম।

বুঝতেই পারছেন কার কথা বলছি। তিনি হলেন মনামী ঘোষ। এক আকাশের নীচের সেই ছোট্ট মেয়েটাকে এখনো চেনাই যায় ভালো করে। কারণ এত বছর হয়ে গেল চেহারায় খুব একটা খারাপ আসেই নেই শুধু মুখের কিছু পরিবর্তন হয়েছে। যত দিন যাচ্ছে তত যেন রোগা হচ্ছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

একটা সময় এমন ছিল যে মনামীকে রোগা বলে খেপানো হতো। তবে বর্তমানে তিনি নিজেকে একটা ঠিকঠাক চেহারা দিয়েছেন আর তার জন্য প্রত্যেক দিন রাতের ঘুম ওড়ে বহু পুরুষের।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

কিছুক্ষণ আগেই কালো পোশাকে ছবি দিয়েছেন যেখানে তার থাই উন্মুক্ত। সেই দেখে অনেক মানুষ তারিফ করলেও কিছু জন অবশ্য কমেন্ট করেছেন, তলায় প্যান্ট পরোনি কেন? এসব ছ্যাঁচড়া লোকেদের এটাই স্বভাব। স্পষ্ট দেখা যাচ্ছে জিম শর্টস পরেছেন তিনি তবুও এটা বলতেই হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button