মনামীর নাচ মানে নাচ-গান দুটোই হিট! বিজয়া দশমীতে কাঁপিয়ে দেওয়া শুভেচ্ছা নায়িকার! চোখ জুড়িয়ে যাবে

তিনি বাংলার জনপ্রিয় অভিনেত্রী। ধারাবাহিক থেকে সিনেমা, ওয়েব সিরিজ সর্বত্রই তাদের অবাধ গতিবিধি। বাংলা সিনে দুনিয়ার অন্যতম জনপ্রিয় এবং ভার্সেটাইল অভিনেত্রী তিনি। বুঝতে পারছেন নিশ্চয়ই কার কথা বলছি। তিনি অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)

সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় এই অভিনেত্রী। মাঝেমধ্যেই হ’ট এন্ড বো’ল্ড লুকে ধরা দিয়ে নিজের ভক্তকুলকে ধরাসায়ী করে দেন তিনি। বলাই বাহুল্য এই অভিনেত্রী সোশ্যাল মাধ্যমের মধ্যে দিয়ে নিজের ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখেন। অভিনয়ের পাশাপাশি নাচ অভিনেত্রীর জীবনের অন্যতম অংশ।

উল্লেখ্য, ঘুরতে যাওয়ার প্রতিও অভিনেত্রীর বিশাল টান। সময় আর সুযোগ একসঙ্গে হলেই এই অভিনেত্রী ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়েন অজানার উদ্দেশ্যে। কিছুদিন সব কিছুতেই ভীষণ রকম অভিনব তিনি। আর এবার অভিনব ভাবে বিজয়া দশমীর শুভেচ্ছা বার্তা জানালেন তিনি।

আর এবার দুর্গা দালানে দাঁড়িয়ে মা দুর্গার সামনে আইলো উমা বাংলা জোড়া বাড়িতে গানে নেচে তিনি বিজয়ার শুভেচ্ছা প্রেরণ করলেন তার ভক্তদের। অভিনেত্রীর নাচের ছন্দে মুগ্ধ ভক্তরা। আর অভিনব এই শুভেচ্ছা দেখে মুগ্ধ নেটিজেনরা।

আরও পড়ুন: TRP-তে হেরেছে রানী! বিয়ের আগে ইন্টিমেট, বিয়ে করে লক্ষ্য পূরণ করবে এই কনসেপ্ট ইউনিক হওয়ায় টক্কর দেবে ইচ্ছে পুতুলকে?

এটি অভিনেত্রীর নতুন মিউজ়িক ভিডিও। উল্লেখ্য, নিজের প্রযোজনা সংস্থা থেকে একটি মিউজিক ভিডিও তৈরি করেছিলেন মনামী। সেই সংস্থা থেকেই মুক্তি পেয়েছে, পুজোর আবেশ মাখা এই নতুন ভিডিও। অভিনয়ের পাশাপাশি মনামী প্রশিক্ষিত নৃত্যশিল্পী। গোটা মিউজ়িক ভিডিও জুড়ে গানের সঙ্গে গল্প বলা হয়েছে, সেটাই এর প্রধান আকর্ষণ।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button