দারুণ খবর! জলসায় আসতে চলেছে ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন ৪! ফিরবেন কি মহাগুরু? 

যেরকম জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ড্যান্স বাংলা ড্যান্স সেইরকমই স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় রিয়েলিটি শো যেখানে খুদে সদস্যদের অসাধারণ নাচ মন কাড়ে সকলের সেটিই হচ্ছে ড্যান্স ড্যান্স জুনিয়র (Dance Dance Junior)। ড্যান্স ড্যান্স জুনিয়র স্টার জলসায় তার যাত্রা শুরু করে ২১শে সেপ্টেম্বর, ২০১৯ সালে। তারপর শোটি দেখতে দেখতে সফলভাবেই শেষ করেছে তার ৩টি সিজন। শোটি জনপ্রিয়তা দর্শক মহলে ছিল ভালোই। জি বাংলার এত দিন ধরে চলা আসা ড্যান্স বাংলা ড্যান্সকে ড্যান্স ড্যান্স জুনিয়র টক্কর দিয়েছিল সমানে সমানে।

বিগত ২ বছর ধরেই শোটির মূল বিচারকের আসনে ছিলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। কিন্তু শোয়ের তৃতীয় সিজনে দেখা যায়নি তাকে। তৃতীয় সিজনে দেখা যায় শোতে বিচারকের আসনে ছিলেন সুপারস্টার দেব, রুক্মিণী মিত্র এবং মোনামি ঘোষকে। এছাড়াও তৃতীয় সিজন অন্তিম পর্বে এসেছিলেন যীশু সেনগুপ্ত এবং ঋতুপর্ণা সেনগুপ্তকে। শোয়ের পদ্ধতিতে যদিও ছিল একটি চমক। ছোট ছোট প্রত্যেক প্রতিযোগীদের জন্য ছিল একজন ড্যান্স শিক্ষক সহ এবং তারকা শিক্ষক যারা তাদের প্রশিক্ষণ দিতেন।

অনেকদিন ধরেই সকলের মনে প্রশ্ন আসছে ড্যান্স বাংলা ড্যান্স শেষ নতুন সিজন আসলেও আসেনি ড্যান্স ড্যান্স জুনিয়রের চতুর্থ সিজন। স্টার জলসার দর্শকরা অধীর অপেক্ষায় আছে তার। সকলের মনেই একই প্রশ্ন কবে আসবে ড্যান্স ড্যান্স জুনিয়র? সেই বিষয়েই সাংবাদিকরা গেছিলেন শুভঙ্কর চ্যাটার্জী প্রযোজনা সংস্থায় এই বিষয়ে জানতে। শোনা যাচ্ছে এই মুহুর্তে আসবে না ড্যান্স ড্যান্স জুনিয়র। হ্যাঁ দুঃখজনক হলেও একটাই সত্যি এই মুহুর্তে চ্যানেল আনতে চাইছে না কোনো শো।

এই বিষয়ে আমাদের তারা জানিয়েছেন একটি ধারাবাহিকের টিআরপি যেখানে ওঠে ৭+,৮+ সেখানে একটি শো-এর বাজেট অনুযায়ী টিআরপি ওঠে ৫ থেকে ৬ টায়। এই পরিস্থিতিতে টিআরপি কথা মাথায় রেখেই চ্যানেল এই মুহূর্তে আনতে চাইছে না কোনও রিয়ালিটি শো। যদিও চ্যানেলের এই সিদ্ধান্তে তাদের দর্শক কি আদৌ খুশি হচ্ছেন, তা বলা যাচ্ছে না এখনই।

Back to top button