Tollywood

পিহুর জ্ঞান ফিরে আসতেই সে সেন বাড়িতে বোমা ফাটালো!যুধাজিৎ-প্রিয়াংকা কি পাবে উচিত শাস্তি? জানুন মন ফাগুনের আগামী আপডেট

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মন ফাগুন‌। ঋষি এবং পাহুর অসাধারণ যুগলবন্দী দেখতে সাধারণ মানুষ খুব পছন্দ করেন, টুবাইদা এবং তার প্রিয়দর্শিনীর মধ্যে কবে যে ফাইনাল মিল হবে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

এর মধ্যেই একের পর এক টুইস্ট এসে মন ফাগুনের টিআরপি আগের থেকে অনেকটাই বাড়িয়ে দিয়েছে। সকলেই মোটামুটি জেনে গেছেন যে যুধাজিতের বাংলো বাড়ি থেকে পিহু কে উদ্ধার করে আনবে ঋষি। আজ মঙ্গলবার দেখানো হবে সেই ধুন্ধুমার পর্ব।যেখানে যুধাজিৎ বাবুকে চিৎকার করতে দেখা যাবে যে তার মেয়ে প্রিয়াঙ্কাকে এখনো ঋষি বিয়ে করতে আসছে না কেন আর অন্যদিকে ঋষিকে দেখা যাবে পিহুকে কোলে নিয়ে বিয়ের মন্ডপে ঢুকতে। তাদের দেখে সোমরাজ আর যুধাজিৎ চমকে উঠবে। ঋষি এসে জানাবে যে সোমরাজ আর যুধাজিৎকে এবার পুলিশে যেতে হবে।

সে যুধাজিৎ কে বলে যে, আপনি এতোদিন বলে এসেছেন আপনি এই করতে পারেন আপনি ওই করতে পারেন কিন্তু আপনার সাহস হলো কি করে আমার মিস বৃষ্টি বাড়িকে এত কষ্ট দেওয়ার? তখন যুধাজিৎ কী বলবে বুঝতে পারেনা।

আর এর মধ্যেই পিহুর গান ফিরে আসে। সে উঠে চারিদিকের পরিস্থিতি দেখে নেয় এবং তারপরে সেন বাড়িতে বোম ফাটায় পিহু।সে যুধাজিৎকে বলে যে সে যতক্ষণ বেঁচে আছে ততক্ষণে মিস্টার সেনের দিকে কেউ একটা আঙ্গুলও তুলতে পারবে না।এই বলে সে আবার অজ্ঞান হয়ে যায় এবং তখন তাকে ধরে ফেলে ঋষি আর বলে যে পিহু তোমার মিস্টার সেন আছে তো, তোমার কিচ্ছু হতে দেবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button