Tollywood

হয়ে গেল ঋষি প্রিয়াঙ্কার বিয়ে পন্ড! পিহুর বিপদ জেনে মন্ডপ ছাড়বে ঋষি,জানুন মন ফাগুনের আগামীকালের আপডেট

বেশ কিছুদিন আগেই শুরু হয়েছে স্টার জলসায় মন ফাগুন সিরিয়ালটি। মিস বৃষ্টি বাড়ি এবং তার টুবাইদার ভালোবাসার গল্প লোকে যে রকম পছন্দ করেছিল সে রকম পরবর্তীকালে ঋষি পিহুর কেমিস্ট্রিও সাধারণ মানুষের মনে বেশ জায়গা করে নিয়েছে।

বর্তমানে মন ফাগুনে চলছে ধামাকাদার পর্ব সব। ষড়যন্ত্রের শিকার হয়ে ঋষি ন্যাকা প্রিয়াঙ্কাকে বিয়ে করতে বাধ্য হচ্ছে। কিন্তু সে মনে মনে ছোটবেলার প্রিয়দর্শিনী এবং বড় বেলার পিহুকে ভালোবেসে ফেলেছে। সে এই বিয়েটা করতে মোটেও ইচ্ছুক নয়। এদিকে পিহু ঠিক করেছে সে প্রিয়াঙ্কার বাবার বিরুদ্ধে এমন কিছু প্রমাণ জোগাড় করবে যার জন্য এই বিয়েটা আটকে যায়।এদিকে ঋষি প্রিয়াঙ্কাকে স্পষ্ট করে জানিয়ে দেয় যে পিহু বিয়ের মন্ডপে উপস্থিত না থাকলে সে বিয়ে করবে না।

অন্যদিকে বুধবারে দেখা যাবে, পিহু প্রমাণ খুঁজতে যাবে কিন্তু সে প্রমাণ খুঁজে পাবে না এবং বলবে তাহলে কি তীরে এসে তরী ডুবল? অন্যদিকে বর বেশে ঋষিকে আসতে দেখে তাকে ঘিরে নাচ গান শুরু করে দেয় প্রিয়াঙ্কা। তখন ঠাকুর মশাই বলেন যে,নাচ গান পরে করবেন বিয়ের লগ্ন পেরিয়ে যাচ্ছে। অন্যদিকে ঋষির ভাইবোনেরা চিন্তায় পড়ে যায় যে পিহু এখনো কোনো প্রমাণ নিয়ে আসলো না।

তবে স্টার জলসার প্রোমো থেকে জানা গেছে,পিহু প্রমাণ খুঁজে পাবে এবং সেই নিয়ে আসার আগেই তাকে কেউ অপহরণ করে তুলে নিয়ে যাবে এবং জলে ডুবিয়ে রাখবে। অন্য দিকে পিহুকে আসতে না দেখে মণ্ডপ থেকে উঠে যাবে ঋষি। তবে কি পিহু কে বাঁচাতে পারবে ঋষি? এখন এটা দেখার জন্য উন্মুখ হয়ে আছেন দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button